Home / শীর্ষ সংবাদ / হাইমচরে নির্বাচনী সহিংসতায় আরও একজনের মৃত্যু
নির্বাচনী

হাইমচরে নির্বাচনী সহিংসতায় আরও একজনের মৃত্যু

৫ জানুয়ারি পঞ্চম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে হাইমচর উপজেলার আলগী উত্তর ইউনিয়নে দুই ইউপি সদস্য প্রার্থীর সমর্থকদের সংঘর্ষের সময় ইটের আঘাতে গুরুতর আহত হয়ে হাসপাতালে মৃত্যুবরণ করেছেন মিজান গাজী নামে এক ব্যক্তি।

শুক্রবার (৭ জানুয়ারি) সকাল ৮টায় চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন। তিনি ওই ইউনিয়নের দুই নম্বর ওয়ার্ডের বিঙ্গুলিয়া গ্রামের গাজী বাড়ির মৃত শাহাদাত গাজীর ছেলে। পেশায় ট্রাকচালক ছিলেন।

নিহতের স্বজনরা চাঁদপুর টাইমসকে জানান, নির্বাচনের দিন দুপুরে দুই নম্বর ওয়ার্ড জমিলিয়া দাখিল মাদ্রাসা কেন্দ্রে ইউপি সদস্য প্রার্থী তালা ও মোরগ মার্কার সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। ওই সময় তিনি ভোট দিতে গিয়ে সংঘর্ষের মধ্যে পড়ে ইটের আঘাতে গুরুতর আহত হয়।

গুরুতর আহত অবস্থায় তাকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে এনে ভর্তি করা হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি আজ মৃত্যুবরণ করেন।

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক আনিসুর রহমান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রশিদ বলেন, ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে। মডেল থানায় কোনো মামলা হয়নি । যেহেতু ঘটনাস্থল হাইমচর থানায় সেখানেই মামলা হবে।

হাইমচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান মোল্লা বলেন, হাসপাতালে মৃত্যুর বিষয়টি আমরা জেনেছি। মৃত ব্যক্তির পক্ষ থেকে অভিযোগ আসলে আমরা আইনগত ব্যবস্থা গ্রহণ করবো।

এর আগে গত ৫ জানুয়ারি বিকেলে হাইমচর উপজেলা নীলকমল ইউনিয়নে চেয়ারম্যান ও ইউপি সদস্য সমর্থক মধ্যে সংঘর্ষে আরো এক ব্যক্তি নিহত হয়।

প্রতিবেদকঃ মাজহারুল ইসলাম অনিক,৭ জানুয়ারী ২০২২