Home / উপজেলা সংবাদ / হাইমচর / হাইমচরে নবীন সমাজকল্যাণ পরিষদের শুভেচ্ছা বিনিময়
হাইমচরে নবীন সমাজকল্যাণ পরিষদের শুভেচ্ছা বিনিময়

হাইমচরে নবীন সমাজকল্যাণ পরিষদের শুভেচ্ছা বিনিময়

চাঁদপুর জেলার হাইমচর উপজেলার নব প্রতিষ্ঠত নবীন সমাজকল্যাণ পরিষদ সংগঠনের উপজেলা চেয়ারম্যান মোঃ নূর হোসেন পাটওয়ারী ও হাইমচর থানার অফিসার ইনচার্জ মোঃ ওয়ালী উল্লা অলিকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে মতবিনিমিয় করেন।

মতবিনিমিয়ের সময় প্রতিষ্ঠানের প্রতিষ্ঠতা মোঃ দেলোয়ার হোসেন অতিথিদের সংগঠনের লক্ষ্য উদ্দেশ্য উল্লেখ করে বলেন, আমরা হাইমচরের যুব সমাজকে একত্রিত করে সমাজে অবৈধ কর্মকান্ড মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ, নারী নির্যাতনসহ বিভিন্ন সমাজসেবামূলক কাজের জন্যে প্রতিষ্ঠানটি প্রতিষ্ঠিত করেছি।

১৮ নভেম্বর (বুধবার) বিকেলে হাইমচর উপজেলার ঢেলের বাজার নবীন সমাজকল্যাণ পরিষদের আয়োজনে উপজেলা পরিষদ চেয়ারম্যান ও অফিসার ইনচাজকে সংগঠনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা বিনিময় করা হয়।

ফুলেল শুভেচ্ছা বিনিময়কালে উপজেলা চেয়ারম্যান সংগঠনের সকলের উদ্দেশ্যে বলেন, এই সংগঠনের গঠনতন্ত্র অনুযায়ী কাজ করে তাহলে যে কোনো কাজে উপজেলা পরিষদ এগিয়ে আসবে। এর উদ্দেশ্য যদি সমাজসেবামূলক ও সৎ থাকে তাহলে সংগঠন টিকে থাকবে। আপনারা সংগঠনের নামে অসহায় মানুষের কাছে চাপ দিয়ে অর্থ আদায় করলে আমি এর সাথে নেই।

পরে সংগঠনের নেতৃবৃন্দ হাইমচর থানা অফিসার ইনচার্জ সাথে ফুলের শুভেচ্ছা ও মতবিনিময়কালে অফিসার ইনচার্জ বলেন, যুবসমাজ সততা ও নিষ্ঠার সাথে কাজ করলে সমাজের অবৈধ কর্মকান্ড মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ, নারী নির্যাতন সহ বিভিন্ন সমাজ সেবামূলক কাজ করা সম্ভব। আর যদি সংগঠনে থেকে যারা এই ধরনের কাজে লিপ্ত থাকে তাদের দ্বিগুণ শাস্তি প্রদান করা হবে। আমি আশা করি তোমরা যুব সমাজ অপরাধীদের আইনের হাতে তুলে দিয়ে পুলিশ প্রশাসনকে সহযোগিতা করবে।

ফুলেল শুভেচ্ছা ও মতবিনিমিয়কালে উপস্থিত ছিলেন নবীন সমাজ কল্যাণ পরিষদ প্রতিষ্ঠাতা মোঃ দেলোয়ার হোসেন, পরিচালনা কমিটির মোঃ হাফেজ, অপু শিকদার, নবীন সমাজ কল্যাণ পরিষদ সভাপতি মোঃ মনির হোসেন, সহ-সভাপতি ওয়ালি উল্লাহ পাটওয়ারী, আঃ রহিম, মমিন কবিরাজ, সাধারণ সম্পাদক বিএম জাহাঙ্গীর, যুগ্ম সম্পাদক মহন কবিরাজ, শাহিন দেওয়ান, সবুজ হোসেন রনি, রিয়াদ পাটওয়ারী, সাংগঠনিক সম্পাদক কেএম ফরিদ হোসেন হৃদয়, সহ-সাংগঠনিক সম্পাদক হাসান, নবীন সমাজকল্যাণ পরিষদের সদস্য ছোবাহান, হৃদয়, সুমন,ফরিদ হোসেন, বাশার, বাবলু, ইমান কাজি, মুনছুর মৃধ্যা, শাকিল হোসেন, ভুট্টো, রাকিবসহ সংগঠনের নেতৃবৃন্দ।

বি এম ইসমাইল, হাইমচর করেসপন্ডেন্ট

 

||আপডেট: ১০:৩১ পিএম, ১৮ নভেম্বর ২০১৫, বুধবার

এমআরআর