Home / উপজেলা সংবাদ / হাইমচর / হাইমচরে আওয়ামী লীগের সভাপতিকে বহিস্কার
Motaleb

হাইমচরে আওয়ামী লীগের সভাপতিকে বহিস্কার

চাঁদপুরের হাইমচর উপজেলা নির্বাচনে আওয়ামী লীগের সভাপতি মোতালেব জমাদারকে দলীয় পদ থেকে সাময়িক বহিস্কার করা হয়েছে। সোমবার রাতে বিষয়টি নিশ্চিত করেছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল।

জানা যায়, হাইমচর উপজেলা পরিষদ নির্বাচনে নৌকার দলীয় প্রতিক পান উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুর হোসেন পাটওয়ারী। এদিকে দলের পদ বহন করে দলীয় প্রতীকের বাইরে গিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে লড়ছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোতালেব জমাদার। এতে করে দলের নির্দেশনা অমান্য ও দলের ভাবমূর্তি ক্ষুন্ন করেছেন বলে নেতাকর্মীরা জানিয়েছেন। দলের বাইরে গিয়ে কাজ করার কারনে সাময়িক বহিস্কার করা হয়েছে মোতালেব জমাদারকে।

আবু নঈম পাটওয়ারী দুলাল জানান, আমরা আওয়ামী লীগের পদ থেকে মোতালেব জমাদারকে সাময়িক ভাবে বহিস্কার করেছি। পরবর্তীতে চূড়ান্ত ভাবে সিদ্ধান্ত নেওয়া হবে।

প্রসঙ্গত,চাঁদপুর হাইমচর উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে আ.লীগের মনোনিত চেয়ারম্যান মো. নূর হোসেন পাটওয়ারী ও বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী মোতালেব জমাদার সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে।

সংঘর্ষে আ.লীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মেতালেব জমাদার ও বর্তমান উপজেলা চেয়ারম্যান নৌকা প্রতীকের প্রার্থীসহ অন্তত ২০ জন আহত হয়।

প্রতিবেদক:শরীফুল ইসলাম