Home / উপজেলা সংবাদ / হাইমচর / ‘হাইমচরকে আধুনিক উপজেলায় রূপান্তরিত করতে চাই’
হাইমচরকে আধুনিক উপজেলায় রূপান্তরিত করতে চাই

‘হাইমচরকে আধুনিক উপজেলায় রূপান্তরিত করতে চাই’

চাঁদপুর জেলার হাইমচর উপজেলা পরিষদ চেয়ারম্যান সরকারি ৪ দেশ সফর শেষে সাংবাদিকদের সাথে অভিজ্ঞতা বিনিময়কালে বলেন, আপনাদের সহযোগিতায় ও আমার অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে হাইমচরকে একটি আধুনিক উপজেলায় রূপান্তরিত করতে চাই।

তিনি আরও বলেন, আপনারা সাহসিকতার মাধ্যমে সকল ভয়ভীতি, বুলেট বোমা, ভয়কে উপেক্ষা করে জীবন বাজি রেখে দেশের মানুষের জন্য কাজ করে যাচ্ছেন। তাই আপনাদের লেখনির মাধ্যমে জাতিকে সঠিক পথ নির্দেশনা দিতে পারেন। আপনারা আমার ভুলকে ধরিয়ে দিয়ে প্রকৃত বন্ধুর পরিচয় দেবেন। আমি প্রথমেই প্রধানমন্ত্রী, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের কন্যা শেখ হাসিনা, বাংলাদেশ আ’লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম ও সাবেক সফল পররাষ্ট্রমন্ত্রী ডা. দীপু মনি এমপিকে ৪টি দেশের বার্লিং, হামবুব (ফর্তুগাল), মাদ্রিদ ( স্পেন),ইন্টারলেক (জার্মানি), জেনেভা (সুইজারল্যান্ড) সফরের জন্যে সুযোগ করে দেয়ায় ধন্যবাদ জানাচ্ছি। আমি যে অভিজ্ঞতা অর্জন করেছি যা হাজারো কোটি টাকা হলেও সেই শিক্ষা অর্জন করতে পারতাম না।

২২ ডিসেম্বর বিকেল ৪টায় হাইমচর প্রেসক্লাবে অনুষ্ঠিত মতবিনিময় সভায় হাইমচর প্রেসক্লাবের সভাপতি মাহবুব আলম বাশারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. খুরশিদ আলমের পরিচালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ মাজহারুল ইসলাম শফিক প্রমুখ।

বি এম ইসমাইল, হাইমচর করেসপন্ডেন্ট

 

|| আপডেট: ০৭:৪৮ পিএম, ২২ ডিসেম্বর ২০১৫, মঙ্গলবার

এমআরআর