Home / বিনোদন / হঠাৎ আমেরিকায় চলে গেলেন মোনালিসা
আমেরিকায় প্রায় চারবছর স্বামী-সংসার নিয়ে কাটিয়েছেন মোনালিসা

হঠাৎ আমেরিকায় চলে গেলেন মোনালিসা

আমেরিকায় প্রায় চারবছর স্বামী-সংসার নিয়ে কাটিয়েছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী মোনালিসা। স্বামীর সঙ্গে বিচ্ছেদের পাট চুকিয়ে মাস তিনেক আগে দেশে এসেছিলেন।

দেশে ফিরেই জানিয়েছিলেন, অভিনয়ে নিয়মিত হবেন। কথা মতো অভিনয়েই নিজেকে সঁপে দেন। জানান দেন, আমি ফুরোইনি। মোনালিসার ভক্তদেরও দীর্ঘদিনের আক্ষেপ ঘুচতে থাকে।

এবার ঈদে তার ক্যারিয়ারের সর্বোচ্চ নাটকে অভিনয় করেছেন। নাটকের পাশাপাশি বিজ্ঞাপনেও দেখা গেছে। ঈদের তার নাটকগুলো বেশ প্রশংসিত হয়েছে। কিন্তু মাঝপথে হঠাৎ করেই দেশ ছাড়লেন। আবারও পাড়ি দিলেন আমেরিকায়।

আদৌ কবে ফিরবেন অথবা অভিনয় করবেন কি না সেটা রহস্যই থেকে গেল। তবে ফেসবুকে তার পোস্ট দেখে জানা গেল সহসাই ফিরছেন না। লিখেছেন, কিছু বলতে চাই না। শুধু বলবো আমার পরিবার, বন্ধু, ভক্তদের ভীষণ মিস করবো। লাভ ইউ বাংলাদেশ। শিগগিরই দেখা হবে।’

এবার ঈদে তার অভিনীত নাটকগুলোর মধ্যে আছে নির্মাতা সাগর জাহানের ‘অ্যাভারেজ আসলাম’। এতে পুরান ঢাকার তরুণীর চরিত্রে অভিনয় করেছেন তিনি। তার সহশিল্পী হিসেবে আছেন অভিনেতা মোশাররফ করিম। সাজিন আহমেদ বাবুর ‘কিড সোলায়মান’ নামে আরেকটি নাটক করেছেন। তার সহশিল্পী হিসেবে থাকছেন মোশাররফ করিম।

নির্মাতা রায়হান জুয়েলেরর ‘চিরকুট’ নামে আরেকটি নাটকেও অভিনয় করেছেন। নাটকটির প্রযোজনা করেছেন মাহফুজ আহমেদ। নাটকের তার বিপরীতে অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ। অনন্য ইমনের ‘ফিনিক্স ফ্লাই’ নাটকের শুটিং করেছেন মোনালিসা। এতে সহশিল্পী হিসেবে আছেন অভিনেতা আবদুন নূর সজল। মোস্তফা কামাল রাজের ‘চুপিচুপি’তে অভিনয় করেছেন মোনালিসা।

উল্লেখ্য, যুক্তরাষ্ট্র প্রবাসী নারায়ণগঞ্জের ছেলে ফাইয়াজ শরীফের সঙ্গে ২০১২ সালের ১২ ডিসেম্বর সঙ্গে বিয়ে হয় মোনালিসার। তবে বিয়ের ২ বছর না পেরুতেই ২০১৪ সালে তাদের বিবাহ বিচ্ছেদ ঘটে। বিয়ের পর থেকেই আমেরিকায় স্থায়ীভাবে বসবাস শুরু করেছিলেন।

নিউজ ডেস্ক : আপডেট, বাংলাদেশ সময় ১০:০০ এএম, ১৩ জুলাই ২০১৬, বুধবার
ডিএইচ