Home / আন্তর্জাতিক / প্রবাস / হজ পালন শেষে দেশ ও জাতির কল্যাণে এরশাদের দোয়া
হজ পালন শেষে দেশ ও জাতির কল্যাণে এরশাদের দোয়া
DCIM100MEDIA

হজ পালন শেষে দেশ ও জাতির কল্যাণে এরশাদের দোয়া

সৌদি বাদশাহর রাজকীয় অতিথি হয়ে পবিত্র হজ পালন শেষে মদিনায় হযরত মোহাম্মদ (সাঃ) এর রওজা যিয়ারত করে দেশ, জাতি ও বিশ্ব মুসলিম উম্মাহর শান্তি কামনায় দোয়া করেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মোহাম্মদ এরশাদ ।

এর আগে তিনি সৌদি বাদশাহ সালমান বিন আব্দুল আজিজের সাথে একান্ত গুরুত্বপূর্ন বৈঠকে মিলিত হন ।

হিলটন হোটেলে চাঁদপুরের কৃতীসন্তান, হাজিগন্জ-শাহরাস্তী নির্বাচনী এলাকায় সম্ভাব্য সংসদ সদস্য পদ প্রার্থী, জাতীয় পার্টির কেন্দ্রীয় সদস্য ও রিয়াদ শাখা জাতীয় পার্টির সভাপতি কামরুজ্জামান কাজলের নেতৃত্বাধিন নেতা কর্মীদের সাথে সাক্ষাতকালে পার্টির মহাসচিব রুহুল আমিন হাওলাদার এমপি ও মেজর (অবঃ) খালেদ আক্তার এ তথ্য জানান।এ সময় এরশাদ উপস্হিত ছিলেন ।

আরো উপস্হিত ছিলেন, মিসেস রত্না আমিন এমপি, জাতীয় যুব সংহতীর কেন্দ্রীয় সদস্য ও পার্টির রিয়াদ শাখার সিনিয়র সহ-সভাপতি সামছুল হক পাটোওয়ারী, সাংগঠনিক সম্পাদক জয়নাল আবেদীন, উপদেষ্ঠা মাসুদ রানা রবিউল, যুব সংহতী নেতা জুয়েল গনি, মদিনা শাখা নেতা আব্দুস সালাম মিয়াজি সহ আরো অনেকে ।

পার্টির মহাসচিব রহুল আমিন হাওলাদার বলেন, রিয়াদ শাখার ১৪৬ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন করেছেন সাবেক সফল রাষ্ট্রপতি জাতীয় পার্টির চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মোহাম্মদ এরশাদ । তিনি সাংগঠনিক কার্য্যক্রম পরিচালনার জন্য কাজলকে দিক নির্দেশনা দেন।

সাগর চৌধুরী, সৌদি আরব
: আপডেট, বাংলাদেশ ১১: ৫০ পিএম, ০৬ সেপ্টেম্বর, ২০১৭ বুধবার
ডিএইচ

Leave a Reply