Home / শীর্ষ সংবাদ / ঈদের ক’দিনে চাঁদপুরে সড়ক দুর্ঘটনায় আহত অর্ধশত
ঈদের ক’দিনে চাঁদপুরে সড়ক দুর্ঘটনায় আহত অর্ধশত
ফাইল ছবি

ঈদের ক’দিনে চাঁদপুরে সড়ক দুর্ঘটনায় আহত অর্ধশত

পবিত্র ঈদুল ফিতরের একদিন আগে থেকে ঈদের ৩য় দিন বৃহস্পতিবার (২৯ জুন) পর্যন্ত চাঁদপুরের বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় শিশু-বৃদ্ধসহ প্রায় অর্ধশত নারী – পুরুষ আহত হয়েছে।

আহতরা চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালসহ বিভিন্ন প্রাইভেট হাসপাতাল গুলোতে প্রাথমিক চিকিৎসা সেবা নিয়েছেন বলে জান গেছে।

ঈদকে কেন্দ্র করে চাঁপুরে যেমন বেড়েছে যানবাহন, অন্যদিকে বেড়েছিলো মানুষের উপস্থিতি।

গত সোমবার (২৬) জুন সারাদেশে একযোগে পালিত হয় পবিত্র ঈদুল ফিতর। আর ঈদের এ আনন্দকে ভাগাভাগি করে নিতে মানুষজন ছুটে চলেছে পরিবার পরিজন ও আত্মীয় স্বজনের বাড়িতে। সেখানে যাওয়ার পথেই চাঁদপুর শহর এবং শহরের বিভিন্ন স্থানে ঘটছে ছোট বড় অনেক সড়ক দুর্ঘটনা।

খবর নিয়ে জানাযায় চাঁদপুর সদর উপজেলার বহরিয়া, চান্দ্রা, রঘুনাথপুর, বাবুরহাট, ওয়্যালেস, বাগাদী, মিশন রোড , ফরিদগঞ্জ, গাছতলাসহ বিভিন্ন স্থানে সিএনজি স্কুটার, অটোবাইক, মোটর সাইকেলসহ ছোট বড় সড়ক দুর্ঘটনায় শিশু এবং বৃদ্ধসহ বৃহস্পতিবার সন্ধ্যা পর্যন্ত সর্বমোট ৪৫ নারী-পুরুষ আহত হয়েছেন।

এদের মধ্যে অধিকাংশ লোকই চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতলে এসে প্রাথমিক চিকিৎসা সেবা নিয়েছেন।

কেউ এখন পর্যন্ত হাসপাতালে ভর্তি রয়েছেন। আবার অনেকে উন্নত চিকিৎসার জন্যে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।

হাসপাতালের জরুরী বিভাগে কর্মরত ব্রাদার আ. রশিদ ও ছালামত মিয়া রেজিস্ট্রার খাতা দেখে জানান, ঈদের একদিন আগে থেকে বৃস্পতিবার সন্ধ্যা পর্যন্ত হাসপাতালে সর্বমোট ৪৫ নারী-পুরুষ ও শিশু যাত্রী সড়ক দুর্ঘটনায় আহত হয়ে চিকিৎসাসেবা নিয়েছেন।

এদের মধ্যে যারা একটু বেশি আঘাতপ্রাপ্ত তারা হাসপাতালে ভর্তি রয়েছেন আর যাদের অবস্থা মোটামুটি ভালো তারা প্রাথমিক চিকিৎসাসেবা নিয়ে বাড়িতে ফিরে গেছেন।

প্রতিবেদক : কবির হোসেন মিজি
আপডেট,বাংলাদেশ সময় ১২ : ৪৫ পিএম,৩০ জুন ২০১৭,বৃহস্পতিবার

Leave a Reply