Home / চাঁদপুর / চাঁদপুরে ছুরিকাঘাতে যুবক গুরুতর আহত, ঢাকায় প্রেরণ
চাঁদপুরে ছুরিকাঘাতে যুবক গুরুতর আহত, ঢাকায় প্রেরণ

চাঁদপুরে ছুরিকাঘাতে যুবক গুরুতর আহত, ঢাকায় প্রেরণ

চাঁদপুর শহরের নতুন বাজার এলাকায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে বৃহস্পতিবার (২৯ জুন) রাত ৯ টায় যুবকের নারী বের হয়ে গুরুতর আহত হয়েছে।

তাকে উদ্ধার করে প্রথমে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসা নেয়। পরে ছুরিকাঘাতে নারী ভুড়ি বের হওয়ায় তার শরীর থেকে অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ায় আশংকাজনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্য রাতেই ঢাকায় প্রেরণ করা হয়েছে।

আহত যুবক, চাঁদপুর শহরের গুনরাজদী গ্রামের জাকির ভুঁইয়ার ছেলে এবং চাঁদপুর পৌরসভার সাবেক চেয়ারম্যান শফিকুর রহমান ভুঁইয়ার ভাগিনা রাজন ভুঁইয়া (২১)।

জানা যায়, বৃহস্পতিবার রাতে শহরের নতুন বাজারে রাজন আম ক্রয় করার জন্য যাওয়ার পথে তার ওপর হামলা চালানো হয়। তবে কি কারনে তাকে এ আঘাত করা হয়েছে, তাৎক্ষণিক তা জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বৃহস্পতিবার রাত ৯ টায় রাজন আহত অবস্থায় রিক্সায় চরে তার পেট ধরে চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে যান। সেখানে যাওয়ার পর সে অচেতন হয়ে পড়ে। কিছুক্ষণ পরে তার জ্ঞান ফিরে এলে সে গুনরাজদী পাটওয়ারী বাড়ির মাহি, মাসুদ ও অন্তুর নাম উল্ল্যেখ করে তা কাগজে লিখে দেন। এবং সে ইশারায় বুঝান উল্লেখিত ৩ জন তার ওপর এ হামলা চালিয়েছে।

হাসপাতালের কর্মরত চিকিৎসক ডা. রায়হান মো. ওমর ফারুক জানান, ছুরিকাঘাতে তার নারী বের হয়ে অতিরিক্ত রক্তক্ষরণ হয়েছে। এ কারণে তার শরীর থেকে শক চলে গেছে তার অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাৎক্ষণিক ঢাকায় প্রেরণ করা হয়েছে।

প্রতিবেদক : কবির হোসেন মিজি
আপডেট,বাংলাদেশ সময় ১ : ০৫ পিএম,৩০ জুন ২০১৭,বৃহস্পতিবার

Leave a Reply