Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / স্মার্ট বাংলাদেশ গড়তে শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে
স্মার্ট

স্মার্ট বাংলাদেশ গড়তে শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে

স্মার্ট বাংলাদেশ গড়তে হলে শেখ হাসিনাকে আবার ক্ষমতায় আনতে হবে বলে মন্তব্য করেছেন ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. জাহিদুল ইসলাম রোমান। ১৬ মার্চ বৃহস্পতিবার ফরিদগঞ্জ উপজেলাধীন পশ্চিম একলাশপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া,সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী সভায় প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন তিনি।

জাহিদুল ইসলাম রোমান বলেন, স্মার্ট বাংলাদেশ গড়তে দ্বাদশ সংসদ নির্বাচনে শেখ হাসিনাকে পুনরায় ক্ষমতায় আনতে হবে। বর্তমান সরকারের আমলে তথ্য ও প্রযুক্তিতে বাংলাদেশ অনেক এগিয়েছে। এখন আর তথ্যের জন্য অ্যানালগ বা কোনো কাগজপত্র প্রয়োজন হয় না। অনেক প্রতিষ্ঠান নিজস্ব সফটওয়্যার ব্যবহার করে তথ্য আদান প্রদান করছে। তথ্য ও প্রযুক্তিতে দক্ষ হওয়া ছাড়া উন্নতি করা সম্ভব নয়। মেয়েদেরকে ঘরে বসে থাকলে চলবে না। তথ্য ও প্রযুক্তিতে নিজেকে দক্ষ কর্মী হিসেবে গড়ে তুলতে হবে।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি খন্দকার মো. তারেকুল ইসলামের সভাপতিত্বে ও সন্তোষপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমান’র পরিচালনায় বিশেষে অতিথির বক্তব্য রাখেন, মাধ্যমিক উচ্চ শিক্ষা অধিদপ্তরের সহকারি প্রকল্প পরিচালক শরফুদ্দিন মুহাম্মদ আবু ইউসুফ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জিএস তসলিম আহমেদ, উপজেলা সহকারি শিক্ষা কর্মকর্তা মাহবুবুর রহমান, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মো. কামরুজ্জামান, সাবেক সভাপতি মো. মামুনুর রশিদ পাঠান, নুরুন্নবী নোমান, পশ্চিম একলাশপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহবুব আলম পাঠান প্রমুখ।

প্রতিবেদক: শিমুল হাছান, ১৭ মার্চ ২০২৩