Home / চাঁদপুর / চাঁদপুরে স্বপ্নতরুর সহায়তায় অসহায় পরিবারের মেয়ের বিয়ে
biy-pic

চাঁদপুরে স্বপ্নতরুর সহায়তায় অসহায় পরিবারের মেয়ের বিয়ে

‘মানবতার কণ্যাণে নিবেদিত প্রাণ’ এই শ্লোগানকে ধারন করে স্বপ্নতরু সামজিক সংগঠনের সহযোগীতায় এক অসহায় ও দরিদ্র বাবার মেয়ের বিয়ের অনুষ্ঠান সম্পন্ন করা হয়েছে।

মানবতার কণ্যানে স্বপ্নতরুর উদ্যোগে একজন অসহায় মেয়ের বিয়ের পুরো খরচ বহন করেন সংগঠনটি।

ফরিদগঞ্জ উপজেলার ভাটিয়ালপুর ইউনিয়নের মো. অলী গাজীর ছেলে মো. শরীফ হোসেনের সাথে ফরক্কাবাদ দক্ষিণ গুলিশা এলাকার মো. ফজলুর রহমান শেখের মেয়ে ইতি আক্তার সালমার সাথে বিবাহ সম্পাদান করা হয়।

এদিকে বিবাহের সার্বিক তত্ত্ববধানে উপস্থিত ছিলেন স্থানীয় ইউপি সদস্য মো. নজরুল ইসলামসহ এলাকার বিভিন্ন সামাজিক ব্যক্তিবর্গ।

উভয় পরিবার এবং স্থানীয়রা বলেন, মানবতার পাশে অনেক সংগঠনই দাড়ান কিন্তু স্বপ্নতরু এমন একটি মহৎ কাজ করছে তা খুবই প্রশংসনিয়। আমরা সত্যিই অনেক খুশি। স্বপ্নতরু সংগঠন এবং তার সাথে জরিত সবায় একদিন সমাজের মাজে মাথা উঁচু করে দাড়াবে এবং সমাজ থেকে বিভিন্ন খারাপ কাজ গুলি তাদের ধারাই প্রতিহত হবে বলে আমরা মনে করি। এমন উদ্যোগের সাথে আমরা স্বপ্নতুরর সাথে থাকবো সব সময়।

অনুষ্ঠানে সংগঠনের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন স্বপ্নতরু সংগঠনের সাধারন সম্পাদক মো. গিয়াসউদ্দিস, সহ-সভাপতি মো. জাহিদ লিখন, সাংগঠনিক সম্পাদক মো. মামুনুর রশিদ, ত্রান সম্পাদক মো. পরান খান, সহ-ত্রান সম্পাদক মো. জুয়েল খান, নারী সম্পাদিকা ইপা সুলতানা মো. রবিন ঢালি সদস্য, মো. মিলন খান, মো. খোকা খান, মো. আহাদ খান, মো. আলম খান।

করেসপন্ডেন্ট

Leave a Reply