Home / চাঁদপুর / চাঁদপুরে পরিবেশ অধিদপ্তরের মালামালসহ দু’যুবক আটক
chor

চাঁদপুরে পরিবেশ অধিদপ্তরের মালামালসহ দু’যুবক আটক

চাঁদপুরে পরিবেশ অধিদপ্তর অফিস থেকে চুরি হওয়া মালামালসহ ২ জনকে আটক করেছে চাঁদপুর মডেল থান পুলিশ। বৃহস্পতিবার (১৯ এপ্রিল) দুপুরে মডেল থানার উপ-পরিদর্শক রাশেদুজ্জামান সঙ্গীয় ফোর্স নিয়ে স্টেডিয়াম রোড ও নাজির পাড়ায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করেন।

আটককৃতরা হল, স্টেডিয়াম রোডের সুলতান গাজীর ছেলে জিয়াউর রহমান শান্ত (৩৮) ও নাজির পাড়ার শাহআলমের ছেলে বিল্লাল হোসেন সরকার (২৫)।

পুলিশ জানায়, মঙ্গলবার (১৭ এপ্রিল) রাতে স্টেডিয়াম রোডে পরিবেশ অথিদপ্তরের অফিস থেকে ২ টি সিপিও ১ টি মনিটর ১টি প্রিন্টার মেশিন চুরি করে চোরচক্ররা। বুধবার (১৮ এপ্রিল) পরিবেশ অথিদপ্তরের সিনিয়র ক্যামিস্ট কাজী সুমন বাদি হয়ে চাঁদপুর মডেল থানায় একটি মামলা দায়ের করে। মামলা নং ৩৬ তাং ১৮.৪.২০১৮।

মামলার তদন্ত কর্মকর্তা রাশেদুজ্জামান প্রথমে স্টেডিয়াম রোডের সুলতান গাজীর ছেলে জিয়াউর রহমান শান্তকে আটক করে। তার তথ্যমতে নাজির পাড়ার শাহআলমের ছেলে বিল্লাল হোসেন সরকারকে আটক করে।

পরে চুরির মালামালগুলো মিশন রোড় খাঁন এন্টারপ্রাইজের পেঁছন থেকে উদ্ধার করে পুলিশ। তবে ১টি প্রিন্টার উদ্ধার করা সম্ভব হয়নি।

এর পূর্বে আটক চোরদের বেশ কয়েকবার চুরির মামলা ও মাদক মামলায় আটক করে জেল হাজতে প্রেরন করা হয়। কিন্তু তারা জেল থেকে বেড়িয়ে এসে আবারো এই চুরির ঘটনা ঘটিয়েছে বলে পুলিশ জানায়।

প্রতিবেদক : কবির হোসেন মিজি

Leave a Reply