Home / চাঁদপুর / ‘স্বপ্নছোঁয়া’ সার্বিক গ্রাম উন্নয়ন সমবায় সমিতির আত্মপ্রকাশ
sopnochoa

‘স্বপ্নছোঁয়া’ সার্বিক গ্রাম উন্নয়ন সমবায় সমিতির আত্মপ্রকাশ

একঝাঁক তরুণ ও ক্ষুদ্র উদ্যোক্তাদের সমন্বয়ে গড়ে উঠা সংগঠন স্বপ্নছোঁয়া সার্বিক গ্রাম উন্নয়ন সমবায় সমিতি লিঃ এর অনুষ্ঠানিক আত্মপ্রকাশ ঘটেছে। শুক্রবার (২০ এপ্রিল) রাতে চাঁদপুর প্রেসক্লাব মিলনায়তন হলরুমে অত্যন্ত আনন্দঘন ও উৎসবমূখর আয়োজনের মধ্যদিয়ে সংগঠনটির আত্মপ্রকাশ ঘটে।

শুরুতেই সংগঠনের সকল সদস্যদের ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেয়া হয়। পরে একে একে সকল সদস্যরা তাদের পরিচিতি তুলে ধরেন এবং সংগঠনের আগামী দিনের অগ্রযাত্রায় সাথে থাকার প্রত্যয় ব্যক্ত করেন।

স্বপ্নছোঁয়া সার্বিক গ্রাম উন্নয়ন সমবায় সমিতি লিঃ এর সংগঠনের সভাপতি মেজবাহ উদ্দিন ভ‚ইয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শওকত আহমেদের সঞ্চালনায় অতিথি হিসেবে শুভেচ্ছা বক্তব্য রাখেন জেলা সমবায় অফিসার মো. ফারুক আহমেদ, চাঁদপুর পৌরসভার সচিব আবুল কালাম ভ‚ইয়া, হিসাব রক্ষণ কর্মকর্তা সৈয়দ মশিউর রহমান, জেলা প্রশাসকের কার্যালয়ে আইসিটি বিভাগের সহকারি প্রোগ্রামার প্রার্থ প্রতীম ঘোষ, চিকিৎসক জালাল উদ্দিন রুমী, পূবালী ব্যাংক নতুনবাজার শাখার ম্যানেজার মাসরুর হাসান ভ‚ইয়া, প্রাইম ব্যাংক ব্যাংক নতুনবাজার শাখার ম্যানেজার মো. তাজুল ইসলাম, সোনালী ব্যাংক নতুনবাজার শাখার ম্যনাজার কবির হোসেন ফরাজী, পৌর কাউন্সিলর নাছির চোকদার, স্বপ্নছোঁয়া সার্বিক গ্রাম উন্নয়ন সমবায় সমিতি লিঃ এর সহ-সভাপতি জাকির হোসেন, শাহনাজ আলমগীর, সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম রাসেল, দপ্তর সম্পাদক হাবিবুর রহমান (এলিন), কোষাধ্যক্ষ হাসিবুল হাসান (মুন্না), সম্মানিত সদস্য মো. জিল্লুর রহমান, তারিকুল ইসলাম,। অডিট কমিটির আহŸায়ক অধ্যাপক মাকসুদুল হক সিকদার, সদস্য সচিব তাজুল ইসলাম, রিয়াজ উদ্দিন প্রমুখ।

এছাড়াও অনুষ্ঠানে আমন্ত্রিত অন্যান্য অতিথিবৃন্দ, সংগঠনের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্যঃ নিজস্ব পেশার বাইরে বিকল্প আয়ের উৎস তৈরীর লক্ষে এই সংগঠনটি প্রতিষ্ঠা করা হয়। যার উদ্দেশ্য হলো সংগঠনের প্রতিটি সদস্যের ক্ষুদ্র সঞ্চয়ের পুঁজি থেকে বড় মূলধন গঠন করা এবং সঠিক বিনিয়োগ পরিকল্পনা ও দক্ষ ব্যবস্থাপনার মাধ্যমে সংগৃহীত তহবিল লাভজনক খাতে বিনিয়োগের মাধ্যমে বিকল্প আয়ের উৎস তৈরী করা। সেই লক্ষ নিয়ে স্বপ্নছোঁয়া সার্বিক গ্রাম উন্নয়ন সমবায় সমিতি লিঃ অনুষ্ঠানিক আত্মপ্রকাশ হয়।

প্রতিবেদক : আশিক বিন রহীম

Leave a Reply