Home / চাঁদপুর / জমে উঠেছে ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের নির্বাচনী প্রচারণা
Photo-Journalists

জমে উঠেছে ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের নির্বাচনী প্রচারণা

বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার ২০১৮-২০১৯ সালের নির্বাচনী প্রচারনা জমে উঠেছে। ২৭ এপ্রিল নির্বাচনকে সামনে রেখে প্রার্থীরা স্ব-স্ব পদে ভোটারদের দৃস্টি আকর্ষণ করতে ব্যাস্ত সময় পার করছেন।

সাংবাদিকদের আড্ডার প্রাণ কেন্দ্র শহরের কোর্ট স্টেশন চত্ত¡র, প্রেসক্লাবসহ বিভিন্ন স্থানে ভোটারদের সাথে নির্বাচনী প্রতিশ্রæতি প্রদান ও ভোট চাইতে ব্যবস্ত সময় পার করছেন প্রার্থীরা।

বর্তমান সময় ডিজিটাল প্রযুক্তির যুগ হওয়ায় প্রার্থীরা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রচার প্রচারনাকে বেশি প্রাধান্য দিলেও পিছিয়ে নেই অফলাইন প্রচারণাতেও।

এবার নির্বাচনে যারা হাড্ডাহাড্ডি লড়াইয়ে নেমেছেন, তারা হলেন : সভাপতি পদে একে আজাদ ও মিজান লিটন, সাধারণ সম্পাদক পদে অভিজিত রায়, তালহা জুবায়ের, শেখ আল মামুন ও এস এম সোহেল, সিনিয়ির সহ-সভাপতি পদে কে এম মাসুদ (বিনা প্রতিদ্ব›দ্বীতায় জয়ী), সহ-সভাপতি ২এ এমএম কামাল ও কবির হোসেন মিজি, সিনিয়র যুগ্ম সম্পাদক সাঈদ হোসেন অপু ও মাজহারুল ইসলাম অনিক, যুগ্ম সম্পাদক-২ আশিক বিন রহিম (বিনা প্রতিদ্ব›দ্বীতায় জয়ী), দপ্তর সম্পাদক সজীব খান (বিনা প্রতিদ্বন্দীতায় জয়ী), অর্থ সম্পাদক পদে শরীফুল ইসলাম ও আব্দুর রহমান গাজী, কার্যকরী সদস্য পদে বাদল মজুমদার ও সালাউদ্দিন বিনা প্রতিদ্বন্দীতায় জয়ী।

এদিকে নির্বাচনকে সফল করকে ৩ সদস্য বিশিষ্ট নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়েছে। এতে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করবেন সাংবাদিক আলম পলাশ, সহকারী কমিশনার এম এ লতিফ ও চৌধুরী ইয়াছিন ইকরাম।

প্রতিবেদক : শরীফুল ইসলাম

Leave a Reply