Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / সৌদিতে অগ্নিকাণ্ডে হাজীগঞ্জের প্রবাসীর মৃত্যু
সৌদিতে

সৌদিতে অগ্নিকাণ্ডে হাজীগঞ্জের প্রবাসীর মৃত্যু

সৌদিআরবের দাম্মাম অগ্নিকাণ্ডের ঘটনায় চাঁদপুরের হাজীগঞ্জের মজিবুর রহমান দুলাল (৫২) নামের এক বাংলাদেশি প্রবাসী মৃত্যুবরণ করেছেন। তিনি হাজীগঞ্জ পৌরসভাধীন ৯ নম্বর ওয়ার্ড এনায়েতপুর গ্রামের হাবিবুল্লাহ্ বেপারী বাড়ির বাসিন্দা।

গত ১৯ নভেম্বর (রবিবার) তিনি সৌদিআরবের দাম্মাম প্রদেশের আল-মুনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এর আগে গত ১৭ নভেম্বর দাম্মামে একটি অগ্নিকাণ্ডের ঘটনায় দুলাল দগ্ধ হন।

নিহতের বিষয়টি নিশ্চিত করে পৌরসভার স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর মো. আজাদ হোসেন মজুমদার জানান, গত ১৭ নভেম্বর (শুক্রবার) মজিবুর রহমান দুলাল দাম্মামে অগ্নিকাণ্ডে গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে স্থানীয় আল-মুনা হাসপাতালে ভর্তি করানো হয় এবং সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

নিহতের ভাই জাহাঙ্গীর আলম জানান, পারিবারিক স্বচ্ছলতার আশায় ২০০৫ সালে সৌদিআরবের দাম্মামে যান ভাই । গত ১৮ বছর যাবৎ তিনি দাম্মামের ‘বিতমান’ নামক একটি কম্পানিতে চাকরি করতেন এবং সেখানেই তিনি অগ্নিকাণ্ডে গুরুতর আহত হয়ে মারা যান।

নিহত মজিবুর রহমান দুলালের স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে সন্তান রয়েছে। এদিকে স্বামীর মৃত্যুর খবর পেয়ে স্ত্রী সাজুদা বেগম কান্নায় ভেঙে পড়েন। তিনি স্বামীর মরদেহ দ্রুত দেশে আনতে সরকারের কাছে আবেদন জানিয়েছেন।

স্টাফ করেসপন্ডেট,২৭ নভেম্বর ২০২৩