Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / সূচিপাড়া উত্তর ও দক্ষিণে মাহবুব আলমের গণসংযোগ
সূচিপাড়া

সূচিপাড়া উত্তর ও দক্ষিণে মাহবুব আলমের গণসংযোগ

জেলা পরিষদ নির্বাচনে শাহরাস্তির সূচিপাড়া উত্তর ও দক্ষিণ ইউনিয়নসহ বিভিন্ন ইউনিয়নে বৈদ্যুতিক পাখা প্রতীকের সদস্য প্রার্থী মাহবুব আলম চৌধুরীর গণসংযোগ ও প্রচারণা করেছেন। যতই দিন ঘনিয়ে আসছে ততই চেয়ারম্যান ও সদস্য প্রার্থীর প্রচার-প্রচারণা ব্যাপক জমে উঠেছে। গণসংযোগ চালিয়ে ব্যস্ত সময় পার করছেন বৈদ্যুতিক পাখা প্রতীকের সদস্য প্রার্থী মোহাম্মদ মাহবুব আলম চৌধুরীসহ সমর্থক বৃন্দ।

১২অক্টোবর বুধবার দিনব্যাপী শাহরাস্তি উপজেলা বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও ইউপি সদস্যদের সাথে মতবিনিময় ও প্রচার-প্রচারণা করছেন বৈদ্যুতিক পাখা প্রতীকের সমর্থক বৃন্দ। এসময় উপস্থিত ছিলেন সদস্য প্রার্থী মোঃ মাহবুব আলম চৌধুরীর বড় ভাই আলহাজ্ব আব্দুল মান্নান চৌধুরী ও সমর্থক বৃন্দ। উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান ও ইউপি সদস্য (মেম্বার বৃন্দ )
গণসংযোগকালে বৈদ্যুতিক পাখা প্রতিকের প্রার্থী মোঃ মাহবুব আলম চৌধুরী বলেন শাহরাস্তি উপজেলার একজন রাজনৈতিক কর্মী হিসেবে সবসময় আপনাদের পাশে ছিলাম। আজও আছি শাহরাস্তি উপজেলার ৮ নং ওয়ার্ডের প্রার্থী হিসেবে আপনাদের সাথে সবসময় থাকতে চাই। ভবিষ্যতে ও সকলের সহযোগিতায় জেলা পরিষদের সদস্য নির্বাচিত হলে আপনাদেরকে সাথে নিয়ে কাজ করতে চাই। শাহরাস্তি উপজেলার (৮ নং ওয়ার্ডের ) সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেম্বারদের সহযোগিতা আগামী ১৭ অক্টোবর আসন্ন জেলা পরিষদ নির্বাচনে সৎ ও যোগ্য, ন‍্যয়-নিষ্ঠবান ব্যক্তি হিসেবে আমি মাহবুব আলম চৌধুরীকে আপনাদের মূল্যবান ভোট দিয়ে জয়যুক্ত করে ৮ নং ওয়ার্ডের সার্বিক উন্নয়ন করার সুযোগ দিন।

প্রতিবেদক: জামাল হোসেন, ১২ অক্টোবর ২০২২