Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / শাহরাস্তিতে জাতীয় শ্রমিক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
শ্রমিক লীগের

শাহরাস্তিতে জাতীয় শ্রমিক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

চাঁদপুরের শাহরাস্তিতে জাতীয় শ্রমিক লীগের ৫৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালি ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ১২ অক্টোবর বুধবার বিকেলে শাহরাস্তি উপজেলা ও পৌর শ্রমিক লীগের উদ্যোগে জাতীয় শ্রমিক লীগের ৫৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বর্ণাঢ্য র‍্যালির পূর্বে আলোচনা সভায় টেলিকনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর-৫ শাহরাস্তি-হাজীগঞ্জের স্থানীয় সাংসদ মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম।

বর্ণাঢ র‍্যালিটি শাহরাস্তি (গেইট) দোয়াভাঙ্গা থেকে বের হয়ে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের কালিয়াপাড়া বাজার প্রদক্ষিণ করে পুনরায় শাহরাস্তি গেইট দোয়াভাঙ্গা এসে সমাবেশ সমাপ্ত হয়।

উপজেলা শ্রমিকলীকে সভাপতি মোঃ কামাল হোসেনের সভাপতিত্বে ও পৌর শ্রমিক লীগের সভাপতি মোঃ শহিদুল ইসলাম মজুমদারের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান নাসরিন জাহান চৌধুরী শেফালী, পৌর মেয়র হাজী আব্দুল লতিফ, উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক জেড এম আনোয়ার, ভাইস চেয়ারম্যান তোফায়েল আহমেদ ইরান, উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মোঃ আলমগীর হোসেন। সময় উপস্থিত ছিলেন উপজেলা তাঁতী লীগের সভাপতি মোঃ মাসুদ আলম, সাধারণ সম্পাদক মোঃ মাঈন উদ্দিন, শ্রমিক নেতা স্বপনসহ উপজেলা ও পৌরসভার বিভিন্ন ইউনিটের শ্রমিক লীগে নেতৃবৃন্দ।

প্রতিবেদক: জামাল হোসেন, ১২ অক্টোবর ২০২২