Home / কৃষি ও গবাদি / সুপারের সাথে অভিমানে অফিস সহকারীর আত্মহত্যার চেষ্টা

সুপারের সাথে অভিমানে অফিস সহকারীর আত্মহত্যার চেষ্টা

মতলব দক্ষিন উপজেলায় মাদরাসা সুপারের সাথে অভিমানে মমিনুল ইসলাম (৩০) নামে এক যুবক বিষপনে আত্মহত্যার চেষ্টা করেছে। ঘটনাটি ঘটেছে ১৮ মে বুধবার সকালে ওই উপজেলার ধলাইতলী গ্রামে।

তার মামা হারুন খান জানান মৃত আবু জাফর বেপারীর পুত্র মমিনুল ইসলাম। সে ধলাইতলী আবদুল জলিল ইসলামী দাখিল মাদরাসায় এল এম এল এ পদে প্রতিমাসে ৯ হাজার টাকা বেতনে দীর্ঘ চার বছর যাবৎ চাকরি করে আসছেন। চাকরিতে যোগদান করার পর থেকেই মাদরাসার ভারপ্রাপ্ত সুপার মৌলবী জয়নাল আবদীন তার সাথে চাকরির বেতন নিয়ে বিভিন্ন অনিয়ম করে চলেছে। সে মাদরাসায় সঠিক সময় ডিউটিতে গেলেও সুপার জয়নাল আবদীন তার চাকরি চলে যাবে কিংবা দেরিতে আসায় তার বেতন কাটা হবে এমন ভয়ভীতি দেখিয়ে তার কাছে বিভিন্ন সময় বেতনের টাকা কেটে রাখতেন।

বুধবার সে মাদরাসা সুপারের কাছে এরিয়া বেতনসহ তার মাসিক বেতনের টাকা আনতে গেলে জয়নাল আবদীন বিভিন্ন অযুহাত দেখিয়ে তার প্রাপ্ত বেতন থেকে ৯ হাজার টাকা কেটে রাখেন। এনিয়ে মমিনুল ইসলাম তার কাছে টাকা কাটার কারন জানতে চাইলে তিনি তার চাকরি নেই বলে শাসায়। এমন কি তার চাকরি থাকবে বলে ৫০ হাজার টাকা দাবি করেন।

এক পর্যায় তাদের মধ্যে অনেক কথা কাটাকাটি হয়। পরে মমিনুল ইসলাম বেতন না পেয়ে রাগ ক্ষোভে পরিবারের সবার অজান্তে বিষপান করে আত্মহত্যার চেষ্টা করে। পরে স্বজনরা তা বুঝতে পেরে তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে এনে ভর্তি করায়।

এ ব্যাপারে ঘটনার সত্যতা জানতে ওই মাদরাসার সুপার জয়নাল আবদীনের ব্যবরিত মোবাইল নম্বরে একাদিকবার ফোন করেও তাকে পাওয়া যায়নি । যতবারই তাকে ফোন করা হয়েছে ততবারই তার স্ত্রী কিংবা মেয়ে ফোন রিসিভ করে বলেছেন তিনি কাছে নেই।

কবির হোসেন মিজি ও জাবেদ হোসেন : আপডেট, বাংলাদেশ সময় ৪:০০ এএম, ১৯ মে ২০১৬, বৃহস্পতিবার
ডিএইচ