Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / প্রবীণ রাজনীতিবিদ সিদ্দিকুর রহমানের মৃত্যুতে আলোচনা সভা
সিদ্দিকুর রহমানের মৃত্যুতে আলোচনা সভা

প্রবীণ রাজনীতিবিদ সিদ্দিকুর রহমানের মৃত্যুতে আলোচনা সভা

চাঁদপুর শাহরাস্তি উপজেলা ও পৌর বিএনপির উদ্যোগে উপজেলা বিএনপির প্রতিষ্ঠাতা সভাপতি ও প্রবীন রাজনিতিবীদ মো. সিদ্দিকুর রহমানের মৃত্যুতে শনিবার (১১ ফেব্রুয়ারি) বিকাল ৪ টায় ঠাকুর বাজার এলাকায় আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

পৌর বিএনপির আহ্বায়ক শেখ বেলায়েত হোসেন সেলিমের সভাপতিত্বে উপজেলা বিএনপি নেতা মো. শাহজাহান মজুমদার সাজু ও উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শাহেদুল হক মজুমদার সোহেলের যৌথ উপস্থাপনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপি কেন্দ্রীয় জাতীয় নির্বাহী কমিটির সদস্য এম এ মতিন।

তিনি তাঁর বক্তব্যে বলেন, ১৯৭৫ সাল থেকে সিদ্দিকুর রহমানকে চিনা ও জানার সুযোগ হয়েছে আমার। আমি এমপি থাকা অবস্থায় তার প্রতিষ্ঠানের উন্নয়নের লক্ষে কাজ করেছি। রাজনৈতিক জীবনে দীর্ঘ সময় ধরে তিনি আমার সাথে রয়েছেন। বিএনপির প্রতিষ্ঠা কালীন সময় থেকে তিনি দলের জন্য ব্যাপক অবদান রেখে গেছেন। তাঁর মৃত্যুতে দলের ব্যাপক ক্ষতি হয়েছে। আমি তার বিদেহী আত্মা ও শোক সন্তোপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করি। বিএনপির কেন্দ্রীয় পর্যায় থেকে তাঁর শোক প্রস্তাব গৃহীত হওয়ার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য আমি সংশ্লিষ্টদের অনুরোধ জানাচ্ছি।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে রাখেন জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট সলিমউল্লাহ সেলিম, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও চাঁদপুর সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান দেওয়ান শফিক উজ্জামান, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক কাজী গোলাম মোস্তফা, হাজীগঞ্জ উপজেলা বিএনপির আহ্বায়ক মো. আলমগীর কবির পাটওয়ারী।

অন্যানের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মো. মোস্তফা কামাল, উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান হাছিনা আক্তার, বিএনপি নেতা মোহাম্মদ হোসেন, উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মোঃ আলী হোসেন, মোঃ শাহদাত মাষ্টার, পৌর বিএনপির যুগ্ম আহ্বায়ক মো. আকতার হোসেন চৌধুুরী, চাঁদপুর শহর শাখার ছাত্রদলের আহ্বায়ক মোঃ ইসমাঈল হোসেন পাটওয়ারী, উপজেলা যুবদলের সভাপতি মো. সাইফুল করিম মিনার, পৌর যুবদলের সাধারণ সম্পাদক মো. আবুল কাসেম আকাশ, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক জোবায়ের আল নাহিয়ান রাজু প্রমুখ।

মরহুমের পরিবারের পক্ষে বক্তব্য রাখেন শাহরাস্তি প্রেসক্লাব সাধারণ সম্পাদক মো. মাসুদ রানা।

অনুষ্ঠান বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাও. জাকির হোসেন।

এদিকে শাহরাস্তি উপজেলা বিএনপির পক্ষ থেকে ৩ দিনের কর্মসূচী ঘোষণা করা হয়েছে। কর্মসূচীর মধ্যে রয়েছে ১১ ফেব্রুয়ারি কোরআনখানি, মিলাদ মাহফিল, কবর জিয়ারত, মরহুমের কর্মময় জীবন নিয়ে আলোচনা, মোনাজাত ও তবারক বিতরণ।

– শাহারাস্তি করেসপন্ডেন্ট
।। আপডটে, বাংলাদশে সময় ১১:১২ পিএম, ১১ ফেব্রুয়ারি ২০১৭ শনিবার
এইউ

Leave a Reply