Home / নারী / সালিস বৈঠকে গৃহবধূর ওপর হামলা চালিয়ে বিবস্ত্র
সালিস বৈঠকে গৃহবধূর ওপর হামলা চালিয়ে বিবস্ত্র

সালিস বৈঠকে গৃহবধূর ওপর হামলা চালিয়ে বিবস্ত্র

চাঁদপুর টাইমস নিউজ ডেস্ক | আপডেট: ০৯:৩৪ অপরাহ্ণ, ০৩ আগস্ট ২০১৫, সোমবার

শেরপুরের শাপমারী গ্রামে পারিবারিক সালিস বৈঠকে গৃহবধূর ওপর হামলা চালিয়ে বিবস্ত্র করার ঘটনায় দায়ের করা মামলার আসামি জয়নাল আবেদীন হাসিকে (৫০) পুলিশ গ্রেফতার করেছে। ৩ আগস্ট শেরপুরের বিচারিক হাকিমের আদালতে গ্রফেতার হওয়া হাসির পক্ষে জামিন আবেদন করা হলে উভয়পক্ষের শুনানি শেষে মুখ্য বিচারিক হাকিম মো. সাইফুর রহমান জামিন নামঞ্জুর করেন। আদালতের নির্দেশে তাকে জেলা কারাগারে পাঠানো হয়।

সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল করিম বলেন, শাপমারীর ঘটনায় দায়েরকৃত ধর্ষণ চেষ্টা মামলার এজাহারভুক্ত আসামি জয়নাল আবেদীন হাসিকে শনিবার রাতে শেরপুর শহর থেকে গ্রেফতার করা হয়। রোববার বিকেলে তাকে বিচারিক হাকিমের আদালতে সোপর্দ করা হলে আদালত তাকে জেলা কারাগারে পাঠিয়ে দেন। সোমবার আদালতে তার জামিন শুনানি হয়।

বিচারিক আদালতের জিআরও মোস্তাফিজুর রহমান জানান, সোমবার আসামি হাসির পক্ষে অ্যাডভোকেট রফিকুল ইসলামসহ আইনজীবীরা মুখ্য বিচারিক হাকিমের আদালতে জামিন আবেদনের শুনানিতে অংশ নেন। শুনানি শেষে আদালত তার জামিন আবেদন নামঞ্জুর করেন।

এদিকে, আসামি ও তাদের আত্মীয়স্বজনদের পক্ষ থেকে নির্যাতিতা গৃহবধূর পরিবারের সদস্যদের বিষয়টি আপস মীমাংসার জন্য চাপ দিয়ে বাড়ি থেকে উচ্ছেদ ও প্রাণনাশের হুমকি দেওয়ার অভিযোগ করেছেন তার বড় ভাই। হুমকির প্রেক্ষিতে শেরপুর সদর থানায় একটি সাধারন ডায়েরি (জিডি) করা হয়েছে।

শেরপুর সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মাহফুজুর রহমান সাংবাদিকদের জানিয়েছেন, জিডি গ্রহণ করা হয়েছে, বিষয়টি তদন্ত করা হবে।

পুলিশ ও আদালত সূত্রে জানা যায়, এ নিয়ে ওই ঘটনায় দায়েরকৃত মামলায় ৪ আসামির মধ্যে দুইজনকে গ্রেফতার করা হয়। এর আগে জামালপুর থেকে র্যাব-১৪ মিন্টু মিয়া (২০) নামে একজনকে গ্রেফতার করে। তবে এখনো ভুট্টো ও মিঠু নামে দুই আসামি পলাতক রয়েছেন।

এদিকে, নির্যাতিতার ভাইয়ের করা জিডির প্রেক্ষিতে সোমবার বিকেলে পুলিশ ভিকটিমের বাড়িতে গিয়ে সাক্ষিদের সঙ্গে কথা বলেছেন বলে স্থানীয় সূত্রে জানা গেছে।

গত ২৪ জুলাই সদর উপজেলার শাপমারী গ্রামে বাবার বাড়িতে বেড়াতে আসা ওই গৃহবধূকে ননদ-ভাবির মাঝে ঝগড়ার জের ধরে ডাকা পারিবারিক সালিস বৈঠকে ভাবির পক্ষের লোকজন বিবস্ত্র করার ঘটনা ঘটান।

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/এমআরআর/২০১৫

চাঁদপুর টাইমস ডট কমপ্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি