Home / সারাদেশ / সাংবাদিক মাহবুবুর রহমান সুমনের পিতার মৃত্যুবার্ষিকী
সাংবাদিক মাহবুবুর রহমান সুমনের পিতার মৃত্যুবার্ষিকী

সাংবাদিক মাহবুবুর রহমান সুমনের পিতার মৃত্যুবার্ষিকী

আজ মঙ্গলবার (৯ আগস্ট) দৈনিক ইলশেপাড়ের প্রধান সম্পাদক মাহবুবুর রহমান সুমনের পিতা চাঁদপুরের সাবেক সেটেলমেন্ট অফিসার মরহুম মো.আবুল হোসেন সরদারের ২০তম মৃত্যুবার্ষিকী।

এ উপলক্ষে চট্টগ্রামস্থ হালিশহর মুহাম্মদীয়া হাফেজিয়া মাদ্রাসা, এতিমখানায় ও ১৫ আগস্ট বাদআছর শরীয়তপুর জেলার সখিপুর থানাধীন চর-পাইয়াতলী গ্রামের আলী হোসেন সরদার কান্দি জামে মসজিদে স্মরণ সভা, কোরআন খতম, মিলাদ ও দোয়ার মাহফিলের আয়োজন করা হয়েছে।

মরহুম আবুল হোসেন সরদার শরীয়তপুর জেলার সখিপুরে জন্মগ্রহণ করেন। তাঁর পিতা মরহুম আলী হোসেন সরদার, বড় ভাই মরহুম আমজাদ হোসেন সরদার ও ভাতিজা মরহুম সেলিম সরদার সখিপুর থানার দিগর মহিষখালী (ডিএম খালী) ইউনিয়ন পরিষদের নির্বাচিত চেয়ারম্যান হিসেবে একাধিকবার দায়িত্ব পালন করেন।

তিনি চাঁদপুর সরকারি কলেজ থেকে স্নাতক ডিগ্রি লাভ করে সরকারি চাকরিতে যোগ দেন। পরে ঢাকা ও ময়মনসিংহসহ দেশের বিভিন্ন স্থানে দায়িত্ব পালন করেন। মরহুমের ছোট ছেলে মাহফুজুর রহমান রানা আবুল খায়ের গ্রুপের কর্মকর্তা।

প্রসঙ্গত, মরহুম মো.আবুল হোসেন সরদার ১৯৯৬ সালের ৯ আগস্ট চাঁদপুর সেন্ট্রাল হাসপাতালে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেন।

করেপন্ডেন্ট : আপডেট, বাংলাদেশ সময় ০১:০১ এএম, ৯ আগস্ট ২০১৬, মঙ্গলবার
এজি/ডিএইচ

Leave a Reply