Home / সারাদেশ / সাংবাদিক পীযূষ কান্তির ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন
সাংবাদিক পীযূষ কান্তির ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

সাংবাদিক পীযূষ কান্তির ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

এটিএন নিউজের পূর্বাঞ্চলীয় ব্যুরো প্রধান, সাংবাদিক পীযূষ কান্তি আচার্যের ওপর সন্ত্রাসী হামলার এক সপ্তাহ পরও হামলাকারীরা গ্রেপ্তার না হওয়ায় গভীর উদ্বেগ প্রকাশ করে অবিলম্বে হামলাকারীদের গ্রেপ্তারের দাবি জানিয়েছেন নবীনগরের বিক্ষুব্ধ সাংবাদিকেরা।

হামলার প্রতিবাদে ১৩ নভেম্বর শুক্রবার সকাল ১১ টা থেকে দুপুর ১২টা পর্যন্ত ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা সদরের ডাক বাংলো সড়কে এক ‘মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ’ থেকে এ দাবি জানানো হয়।

নবীনগরের বিক্ষুব্ধ সাংবাদিক সমাজের উদ্যোগে এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ হয়।

এতে বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ অংশ নেন।

এসময় প্রতিবাদ সমাবেশে একাত্মতা ঘোষণা করে বক্তব্য রাখেন নবীনগর পৌরসভার মেয়র মোহাম্মদ মাইনুদ্দিন, নবীনগর মহিলা কলেজের অধ্যক্ষ কান্তি কুমার ভট্টাচার্য, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক অ্যাডভোকেট শিব শংকর দাস, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জহির উদ্দিন চৌধুরী শাহান, ওস্তাদ আলাউদ্দিন খাঁ স্মৃতি সংসদের সভাপতি রানা শামীম রতন, বিএনপি নেতা ও সাবেক ভিপি গোলাম হোসেন খান টিটো, উপজেলা যুবলীগের সভাপতি সামস আলম, মাছরাঙা টেলিভিশনের কুৃমিল্লা প্রতিনিধি জাহাঙ্গীর আলম ইমরুল, যমুনা টেলিভিশনের ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি সফিকুল ইসলাম, নবীনগর উপজেলা প্রেসক্লাবের সভাপতি সঞ্জয় সাহা, নবীনগর প্রেসক্লাবের সহ- সভাপতি জালাল উদ্দিন মনির, সাধারণ সম্পাদক শ্যামা প্রসাদ চক্রবর্তী, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কল্লোল, উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রেজাউল করিম বাবুল, নবীনগরের কথার স্টাফ রিপোর্টার প্রদীপ আচার্য প্রমুখ।

প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন নবীনগর প্রেসক্লাবের সভাপতি আবু কামাল খন্দকার।

অনুষ্ঠানটি পরিচালনা করেন অনুষ্ঠানের উদ্যোক্তা নবীনগর রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও ‘নবীনগরের কথা’র সম্পাদক গৌরাঙ্গ দেবনাথ অপু।

বক্তারা এ ঘটনায় গভীর উদ্বেগ ও তীব্র নিন্দা জানিয়ে আগামি ২৪ ঘন্টার মধ্যে সাংবাদিক পীযূষ কান্তি আচার্যের উপর হামলাকারীদের গ্রেপ্তারের জন্য প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন।

প্রসঙ্গত, গত ৬ নভেম্বর রাতে নবীনগরের কৃতী সন্তান সাংবাদিক পীযূষ কান্তির ওপর অতর্কিতে সন্ত্রাসী হামলা চালানো হয়। হামলায় পীযূষ কান্তি আচার্যের ডান হাত ভেঙ্গে যায়।

কুমিল্লা করেসপন্ডেন্ট 

||আপডেট: ০৫:৪৬ পিএম, ১৩ নভেম্বর ২০১৫, শুক্রবার

এমআরআর