Home / শীর্ষ সংবাদ / ‘সরকার প্রত্যেক ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিচ্ছে’
‘সরকার প্রত্যেক ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিচ্ছে’

‘সরকার প্রত্যেক ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিচ্ছে’

চাঁদপুর সদর উপজেলা ১০ নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়নে রোববার বিকেলে পল্লী বিদ্যুতের নতুন সংযোগ উদ্বোধন করা হয়েছে।

বহরিয়া নুরুল ইসলাম উচ্চ বিদ্যালয় মাঠে প্রধান অতিথি হিসেবে সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডা. দীপু মনি এমপি লক্ষ্মীপুর, রামদাসদী, বহরিয়া, রঘুনাথপুর এ চারটি গ্রামের জন্যে ৬.৫ কিলোমিটার এলাকার ৪শ’ ৮২ পরিবারের মাঝে বিদ্যুৎ সংযোগের উদ্বোধন করে বিদ্যুতের আলো জ্বালান।

পরে উদ্বোধনী অনুষ্ঠানের জনসভায় প্রধান অতিথির বক্তব্যে ডা. দীপু মনি এমপি বলেন, “আগামী ২০১৯ সালের নির্বাচনের পূর্বেই চাঁদপুর হাইমচর এলাকার প্রত্যেক ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দেওয়া হবে। আগে শহরে ঠিক মতো বিদ্যুৎ পাওয়া যেতো না, আর এখন শেখ হাসিনা সরকার প্রত্যেক ঘরে ঘরে বিদ্যুৎ সংযোগ পৌঁছে দিচ্ছে। সামনে এই সরকারে আমলে কোনো গ্রামেই বিদ্যুৎবিহীন থাকবে না। আমরা বিদ্যুৎ পাচ্ছি বলে আমাদের সন্তানরা ঘরে বসে লেখাপড়া করতে পারছে। এই সরকার শুধু বিদ্যুতের জন্য নয় জনগণের সকল সেবা দেওয়ার জন্য কাজ করে যাচ্ছেন।

দীপু-2

পল্লী বিদ্যুতের ডিজিএম মনিরুল ইসলামের সভাপতিত্বে ও আওয়ামীগ নেতা শাখাওয়াত হোসেনের পরিচালনায় বক্তব্য রাখেন পল্লী বিদ্যুতের জিএম আবুল কালাম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা উদয়ন দেওয়ান, সদর উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আলী আরশাদ মিয়াজী, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি সেলিম খান।

শরীফুল ইসলাম, স্পেশাল করেসপন্ডেন্ট

 

|| আপডেট: ০৮:৪৯ পিএম, ১৯ ডিসেম্বর ২০১৫, শনিবার

এমআরআর