Home / উপজেলা সংবাদ / কচুয়ায় লাইনম্যানকে মারধরের অভিযোগ
chandpur news
প্রতীকী

কচুয়ায় লাইনম্যানকে মারধরের অভিযোগ

চাঁদপুরের কচুয়ায় সিএনজি লাইন নিয়ে আধিপাত্য বিস্তারের ঘটনায় বুধবার সন্ধ্যায় সাচার বাজারে ডাকবাংলোর সামনে ঘটে মোঃ সফিকুল ইসলাম (৬০) নামের এক লাইনম্যানের ওপর হামলা ও ভাংচুরের অভিযোগ করা হয়ছে।

এসময় তার স্ত্রী সেলীনা বেগম (৩৭) ও নাতনি সামিয়া ইসলাম (২) গুরুতর আহত হয়েছে।

হামলায় আহত সফিকুল ইসলাম, তার স্ত্রী সেলিনা বেগম ও নাতনী সামিয়া ইসলাম বর্তমানে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স অন্যান্য ক্লিনিকে চিকিৎসাধীন রয়েছে। আহতদের মধ্যে সফিকুল ইসলামের অবস্থা আশংকাজনক।

আহতের পারবার সূত্রে জানা যায়, ‘সাচার ডাকবাংলো সংলগ্ন হোটেল ব্যবসায়ী ও সাচার ডিগ্রী কলেজের নাইটগার্ড মোঃ সফিকুল ইসলামকে সাচার-বড়দৈল-কাঁচিয়ারা সড়কের লাইনম্যানের দায়িত্ব দেয়া হয়। এতে ক্ষুদ্ধ হয়ে সাচার কান্দিরপাড় গ্রামের বুশের নেতৃত্বে সাদ্দাম, সোহেল, লাদেন, আবু তাহের ও ইসমাইল হোসেন তাকে মারধর করে গুরুতর আহত করে। এছাড়া সফিকুল ইসলামের দোকান ভাংচুর, কলেজের চাবি, প্রয়োজনীয় কাগজ পত্র, নগদ টাকাসহ প্রায় ৩ লক্ষ টাকার ক্ষতিসাধন করার অভিযোগ করা হয়েছে।

আহতের ছেলে বিল্লাল হোসেন জানান, হামলাকারীরা আমার পিতাকে রড দিয়ে পিটিয়ে তার বাম হাত ভেঙ্গে দিয়েছে। এতেও তারা ক্ষেন্ত নয়, বর্তমানে মামলা না করতে বিভিন্ন ভাবে ভয়ভীতি প্রদর্শন করছে।

সাচার-বড়দৈল-কাঁচিয়ারা সড়কের সিএনজির মালিক সমিতির সভাপতি মোঃ জিন্নত আলী সমিতির সকল সদস্যের সিদ্ধান্ত অনুযায়ী সম্প্রতি সফিকুল ইসলামকে লাইনম্যানের দায়িত্ব দেয়া হয়েছে।

এঘটনায় আহত সফিকুল ইসলামের পরিবারের পক্ষ থেকে চাঁদপুরে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা গেছে।
জিসান আহমেদ নান্নু, কচুয়া করেসপন্ডেন্ট
।। আপডেট : ০৭:১৬ পিএম, ১৯ ডিসেম্বর ২০১৫, শনিবার
ডিএইচ