Home / চাঁদপুর / চাঁদপুরে ডা. দীপু মনির ১০ বছরের উন্নয়ন চিত্র প্রদর্শন
চাঁদপুরে ডা. দীপু মনির ১০ বছরের উন্নয়ন চিত্র প্রদর্শন

চাঁদপুরে ডা. দীপু মনির ১০ বছরের উন্নয়ন চিত্র প্রদর্শন

মহান বিজয় দিবস উপলক্ষে বঙ্গালী সাংস্কৃতিক মঞ্চ চাঁদপুর জেলা শাখার আয়োজনে ভাসমান বিজয় মঞ্চ তৈরী করে চাঁদপুর-৩ আসনের সংসদস সদস্য ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী আলহাজ্ব ডা. দীপু মনির ১০ বছরের উন্নয়নের চিত্র ভিডিও প্রজেক্টরের মাধ্যমে প্রদশর্নী ও সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়েছে।

মুক্তিযুদ্ধ ভিক্তিক প্রচারণা ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং স্বাধীনতার নেতৃত্বধানকারী দল আওয়ামী লীগকে পুনরায় ক্ষমতায় আনতে মঙ্গলবার (১৮ ডিসেম্বর) থেকে ট্রাকে আস্থায়ী বিজয় মঞ্চ করে এই প্রচারণা শুরু হয়ে চলবে পুরো ডিসেম্বর মাসব্যাপী অব্যাহত থাকবে বলে জানায়।

বুধবার (১৯ ডিসেম্বর) বিকেল থেকে রাত ১০টা পর্যন্ত চাঁদপুর সদর উপজেলা বালিয়া ইউনিয়নের বালিয়া বাজার, ফরাক্কাবাদ বাজার, বাগরা বাজার, ঢালীর ঘাট বাজার ও বাগাদী চৌরাস্তায় বঙ্গালী সাংস্কৃতিক মঞ্চ চাঁদপুর জেলা শাখার সাধারণ সম্পাদক দৌলত হোসেন শান্তের সার্বিক ব্যবস্থাপনায় সংগীত পরিবেশন করেন সংগঠনের যুগ্ম-সম্পাদক বৈশাখী ঘোষাল তুলি, প্লাবন, সাদ্দাম ও সিবা দাস। সহযোগেতায় ছিলেন, সংগঠনেসহ-সভাপতি কে এম মাসুদ, যুগ্ম-সম্পাদক মোয়াজ্জেম হোসেন, মো. হানিফ, সুমন রায় প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন, চাঁদপুর সদর উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক মো. তাজুল ইসলাম মিয়াজী, বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রফিক উল্লাহ পাটওয়ারী, সাধারণ সম্পাদক আব্দুল হান্নান মিজি, সাংগঠনিক সম্পাদক ওমন ফারুক তালুকদার, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মঞ্জিল খান, ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক জাহাঙ্গীর হোসেন নবীন প্রমুখ।

করেসপন্ডেট
১৯ ডিসেম্বর,২০১৮

Leave a Reply