Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / সদর উপজেলা আওয়ামী লীগের বর্ধীত সভা
সদর উপজেলা আওয়ামী লীগের বর্ধীত সভা

সদর উপজেলা আওয়ামী লীগের বর্ধীত সভা

চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগের বর্ধীত সভা শনিবার (৩১ অক্টোবর) সকালে পৌর পাঠাগারে অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল ইসলাম নাজিম দেওয়ানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলী আরশাদ মিয়াজীর পরিচালনায় সভায় বাংলাদেশ আওয়ামীলীগ যুগ্ম সম্পাদক ডা. দীপু মনি এমপির প্রতিনিধি হিসেবে বক্তব্য রাখেন ডা. জে আর ওয়াদুদ টিপু।

আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটোয়ারী, শ্রম বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম ভুইয়া, সদস্য অ্যাড. রনজিত রায় চৌধুরী, মধু পোদ্দার, সদর উপজেলা আ’লীগ সহ-সভাপতি মাসুদুর রহমান নান্টু, সামসুল হক কন্টেক্টর, ফজুল হক বিএসসি, যুগ্ম সম্পাদক আজিজ খান বাদল, সাংগঠনিক সম্পাদক আয়ুব আলী বেপারী, জাকির হোসেন জয়নাল, প্রচার সম্পাদক আব্দুল সামাদ টুনু, যুগ্ম প্রচার সম্পাদক মনির হোসেন গাজি, সদর উপজেলা যুবলীগ সভাপতি নাজমুল হোসেন পাটোয়ারী, সদর থানা ছাত্রলীগ সভাপতি এবিএম রেদওয়ান প্রমুখ।

সভায় সর্বসম্মতিক্রমে আসন্ন সদর উপজেলা আসন্ন আ’লীগের ত্রী-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে স্থানীয় সংসদ সদস্য ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডা. দীপুর মনিকে রাখা এবং সম্মেলনটি নভেম্বর মাসের শেষের দিকে অন্যথায় ডিসেম্মরের প্রথম সপ্তাহে করার সীদ্ধান্ত নেয়া হয়।

তবে এ ব্যপারে অনুষ্ঠানের প্রধান অতিথি ডা. দীপু মনি ও জেলা আ’লীগের সভাপতি/সাধারণ সম্পাদকের সাথে আলোচনা করে তারিখ নির্ধারণ করা হবে।

এছাড়াও সম্মেলনকে সফল করার লক্ষে বেস কিছু সীদ্ধান্ত গ্রহন করা হয়। এসময় সদর উপজেলা আওয়ামীলীগের বভিন্ন ইউনিয়নের সভাপ্রতি/সাধারণ সম্পাদক ও অন্যান্য নেতৃবৃনন্দ উপস্থিত ছিলেন।

আপডেট ০৭:০০ পিএম ৩১ অক্টোবর, ২০১৫ শনিবার

/ডিএইচ

আশিক বিন রহিম