শ্যুটিং চলাকালে নায়িকা চাঁদনী সাপের কামড়ে আহত

বিনোদন প্রতিবেদক :

অভিনেত্রী ও নৃত্যশিল্পী চাঁদনী সাপের ছোবল খেয়েছেন। কিশোর মাহমুদের ‘বিষ’ চলচ্চিত্রের শুটিং চলাকালে হাতে প্যাঁচানো সাপের কামড়ে আহত হন তিনি। ঘটনাস্থল থেকে তাঁকে তাৎক্ষণিক ভাবে হাসপাতালে নেওয়া হয়েছে। পূবাইলে শ্যুটিং চলাকালে এই ঘটনা ঘটে।

পুবাইলে সহশিল্পী সাব্বির, এ কে আজাদ সেতু ও দোলনের সঙ্গে ‘বাইদ্যার ঘরের কন্যাগো আমি’ গানের সঙ্গে নাচের শুটিং করছিলেন চাঁদনী। একটি দৃশ্যের প্রয়োজনে একটি সাপ হাতে পেঁচিয়ে নাচতে থাকেন তিনি। হঠাৎ করেই সাপটি ছোবল মারে তার হাতে। প্রথমে স্বাভাবিক থাকলেও কিছুক্ষণ পরে মাথা ঝিম ঝিম করছে বলে জানান তিনি, সঙ্গে সঙ্গে পুবাইল স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে ইনজেকশন দিয়ে ড্রেসিং করে দেওয়া হলে সুস্থ বোধ করেন চাঁদনী।

দুর্ঘটনা প্রসঙ্গে নির্মাতা কিশোর মাহমুদ বলেন, ‘সাপের বিষদাঁত ভেঙেই দেখানো হয় সাপের খেল, ব্যবহার করা হয় শুটিংয়ে। যেহেতু বেদে জীবন নিয়েই ছবির পটভূমি, তাই বেশকিছুদিন থেকে সাপ নিয়েই শুটিং করছেন চাঁদনী। এই প্রথম এমন অপ্রীতিকর ঘটনা ঘটে। যদিও সাপটির বিষহীনতা নিয়ে বেদেরা নিশ্চিত করছিল বার বার, তবুও ঝুঁকি নেওয়া হয়নি।

শনিবার ০৬ জুন ২০১৫ :  ১২:৩১

চাঁদপুর টাইমস : এবিআর/ এমআরআর/২০১৫

চাঁদপুর টাইমস’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Share