Home / বিশেষ সংবাদ / শ্যালিকার অশ্লীল ভিডিও ইন্টারনেটে : দুলাভাই আটক

শ্যালিকার অশ্লীল ভিডিও ইন্টারনেটে : দুলাভাই আটক

‎Monday, ‎May ‎04, ‎2015  04:36:41 PM

জামালপুর প্রতিনিধি :

জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় স্ত্রীর বোনের সঙ্গে শারীরিক সম্পর্কের অশ্লিল ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়ায় লম্পট দুলাভাই মাসুদুর রহমানকে আটক করেছে বকশীগঞ্জ থানা পুলিশ। রোববার গভীর রাতে মাসুদুরকে তার নিজ বাড়ি বাট্টাজোড় ইউনিয়নের উজানপাড়া থেকে আটক করা হয়।

বকশীগঞ্জ উপজেলার বাট্টাজোড় ইউনিয়নের উজানপাড়া গ্রামের আওরঙ্গজেবের ছেলে মাসুদুর রহমান (৩৫) দশ বছর আগে ধানুয়া কামালপুর ইউনিয়নের জনৈক ব্যক্তির কন্যাকে (২৭) বিয়ে করে পৌর শহরের টিএনটি রোড এলাকায় বসবাস করে আসছে।

সম্প্রতি মাসুদ তার স্ত্রীকে বাপের বাড়িতে পাঠিয়ে দিয়ে স্ত্রীর ছোট বোনকে (২৩) তার বাসায় ডেকে এনে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে। ওই সময় গোপনে পরিকল্পিত ভাবে ধর্ষণের দৃশ্য ভিডিও ধারণ করে। কয়েকদিন পর শ্যালিকাকে ফের তার বাসায় আসতে বললে সে না আসায় ক্ষুব্ধ হয়ে ভিডিও চিত্রটি ইন্টারনেটসহ মোবাইলে এলাকার যুবকদের মাঝে ছড়িয়ে দেয়। এই ঘটনা জানাজানি হয়ে গেলে এলাকায় তোলপাড় শুরু হয়। পরে বকশীগঞ্জ থানা পুলিশ রোববার গভীর রাতে লম্পট মাসুদুর রহমানকে ধর্ষণের ভিডিও চিত্রসহ তার বাড়ি বাট্টাজোড় ইউনিয়নের উজানপাড়া থেকে আটক করে। এ ঘটনায় লম্পট মাসুদুর রহমানের বিরুদ্ধে বকশীগঞ্জ থানায় ধর্ষণ ও তথ্য প্রযুক্তি আইনে মামলা দায়ের করা হয়েছে।

বকশীগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাছিনুর রহমান জানান, ভিকটিম নিজে বাদী হয়ে সোমবার মাসুদুরের বিরুদ্ধে ধর্ষণ ও তথ্য প্রযুক্তি আইনে মামলা দায়ের করেছে। আটকের পর সোমবার দুপুরেই মাসুদুরকে আদালতে পাঠানো হয়েছে।

ক্লিক করে ভিডিও দেখুন :

 

এমআরআর/2015

নিয়মিত আপনার ফেসবুকে নিউজ পেতে ক্লিক করে লাইক দিন :

https://www.facebook.com/chandpurtimesonline/likes