Home / বিশেষ সংবাদ / বরিশালে কিশোরীর সাথে এসআই’র প্রেম: অতপর বাসায় আটকে নির্যাতন
বরিশালে কিশোরীর সাথে এসআই’র প্রেম: অতপর বাসায় আটকে নির্যাতন

বরিশালে কিশোরীর সাথে এসআই’র প্রেম: অতপর বাসায় আটকে নির্যাতন

‎04-‎May-‎15 04:46:38 PM

নিজস্ব প্রতিবেদক, বরিশাল :

বরিশালে কিশোরী স্ত্রীকে বাসায় আটকে রেখে নির্যাতন করার অভিযোগে দায়ের হওয়া মামলায় মেট্রোপলিটন কাউনিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ওয়ারেছেকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। সোমবার বেলা সাড়ে ১১ টার দিকে এসআই ওয়ারেছ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন। কিন্তু আদালত তার জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

বরিশাল আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) মো. গিয়াস উদ্দিন কাবুল মামলার নথির বরাত দিয়ে জানান, গত ১০ মার্চ রাতে ওয়ারেছের শাশুড়ি মাহমুদা বেগম বাদী হয়ে কাউনিয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

মামলার আরজিতে উল্লেখ করা হয়, এসআই ওয়ারেছের স্ত্রী হাবিবা আক্তার মারুফা ৮ম শ্রেণীর ছাত্রী। একটি মামলার তদন্ত কাজে গিয়ে তাদের পরিচয় হয়। সেই সূত্র ধরে বিভিন্ন প্রভোলন দেখিয়ে হাবিবাকে বিয়ে করে ওয়ারেছ। এটি এসআই ওয়ারেছের তৃতীয় বিয়ে। নগরীর কাউনিয়া চৌধুরী পাড়া এলাকায় ভাড়া বাসায় কিশোরী স্ত্রী হাবিবাকে দীর্ঘদিন নির্যাতন চালিয়ে আসছিল এসআই ওয়ারেছ। কর্মস্থলে যাওয়ার সময় হাবিবাকে ঘরে রেখে বাইরে থেকে তালা মেরে যেতো ওয়ারেছ। মা মাহমুদা বেগমের কাছ থেকে অভিযোগ পেয়ে মহিলা আইনজীবী সমিতির সহায়তায় কাউনিয়া থানা পুলিশ গত ৫ মার্চ হাবিবাকে ওই বাসা থেকে উদ্ধার করে। এরপর তাকে পুলিশের ভিকটিম সাপোর্ট সেন্টারে রাখা হয়। এ ঘটনার পর অভিযুক্ত এসআই ওয়ারেছকে কাউনিয়া থানা থেকে প্রত্যাহার করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়।

পিপি মো. গিয়াস উদ্দিন কাবুল আরো জানান, গত ২৮ এপ্রিল মামলার তদন্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম আদালতে এই মামলার অভিযোগপত্র (চার্জশীট) দাখিল করেন।

এদিকে, মামলার পর এসআই ওয়ারেছ গ্রেফতার এড়াতে উচ্চ আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন। উচ্চ আদালত ৪ সপ্তাহের মধ্যে তাকে বিচারিক আদালতে আত্মসমপণের নির্দেশ দেন। উচ্চ আদালতের বেধে দেওয়া সময় সীমার শেষ দিন সোমবার আত্মসমর্পণ করলে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন বিচারক।

ক্লিক করে ভিডিও দেখুন :

এমআরআর/2015

নিয়মিত আপনার ফেসবুকে নিউজ পেতে ক্লিক করে লাইক দিন :

https://www.facebook.com/chandpurtimesonline/likes