Home / উপজেলা সংবাদ / কচুয়া / শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হবে : ত্রাণমন্ত্রী
mya-matlab

শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হবে : ত্রাণমন্ত্রী

দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপি বলেছেন, আওয়ামীলীগ কথায় নয় কাজে বিশ্বাসী। ২০২১ সালের মধ্যে বাংলাদেশ মধ্যম আয়ের দেশে পরিণত হবে। তিনি আরো বলেন, উন্নয়নের ধারা অব্যহত রাখার জন্য নৌকার কোন বিকল্প নাই। নির্বাচনের আগে উন্নয়নের সকল কাজ সম্পন্ন হবে। উন্নয়নের ধারা অব্যহত থাকবে। এ সময় তিনি শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য নৌকার পক্ষে কাজ করার জন্য দলীয় নেতাকর্মীদের নির্দেশ দেন।

শনিবার (২১ এপ্রিল) বিকালে মতলব উত্তর উপজেলার সাদুল্যাপুর ইউনিয়নের আমিয়াপুর হযরত বিবি ফাতেমা (রাঃ) মহিলা মাদ্রাসা মাঠে উন্নয়ন জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া (বীর বিক্রম) এমপি আরোও বলেন, শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের মানুষ কাজ পাবে, গ্রামীণ অর্থনীতি চাঙ্গা থাকবে। তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগকে ভোট দিয়ে আবারও ক্ষমতায় আনতে হবে। শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হবে।
ত্রাণমন্ত্রী সরকারের উন্নয়নের ফিরিস্তি তুলে ধরে বলেন, চাঁদপুরের মতলবের উন্নয়নের জন্য যা যা পয়োজন তা করেছি। আমরা সেবা করার সুযোগ পেয়েছি, জনগণের সেবা করছি। নৌকায় ভোট দিলে কেউ খালি হাতে ফিরে না। বাঙালি মাতৃভাষার অধিকার পেয়েছে, স্বাধীনতা পেয়েছে। নৌকায় ভোট দিলেই দেশের উন্নয়ন হয়। আর বিএনপি-জামায়াত সরকারে এলে লুটে খায়। সন্ত্রাস, বোমা হামলা, গ্রেনেড হামলায় তারা পারদর্শী। তারা মানুষকে আগুনে পুড়িয়ে মেরেছে। আওয়ামী লীগ দেশ গড়ে তোলে, উন্নয়ন করে। কিন্তু তারা ধ্বংস করে।

ছেঙ্গারচর বিশ্ববিদ্যালয় কলেজের গভর্নিং বডির সভাপতি আওয়ামীলীগ নেতা সাজেদুল হোসেন চৌধুরী দিপু বলেন, বাংলাদেশ আজ উন্নয়নশীল বিশ্বের রোল মডেল। বিশেষ করে তথ্য ও প্রযুক্তিতে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। আগামীতে দেশের যুব শক্তিকে প্রযুক্তি জ্ঞান নির্ভর সম্পদে রুপান্তর করার কাজ চলছে। তবে উন্নয়নের ধারা বহাল রাখতে সরকারের ধারাবাহিকতা রাখতে হবে। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এলে দেশের মানুষের ভাগ্যের উন্নয়ন হয়। দেশে বিদ্যুৎ, শিক্ষা, শিল্প-কারখানা, কৃষিসহ সকল সেক্টরে এখন উন্নয়নের জোয়ার চলছে। তিনি আরো বলেন, মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগ,যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেককরীগ, কৃষকলীগ,মহিলা আ’লীগ এখন অন্য যেকোনো সময়ের চাইতে অধিক মজবুত এবং ঐক্যবদ্ধ। তবে দলে বিভেদ সৃষ্টিকারীদের এবং ষড়যন্ত্রকারীদের বিষয়ে সাবধান থাকতে হবে। তাদের শক্তহাতে প্রতিহত করতে হবে। আগামী এই মতলবের অসমাপ্ত কাজগুলো সম্পন্ন করতে শেখ হাসিননাকে পূনরায় প্রধান মন্ত্রী করে আ’লীগকে ক্ষমতায় আনার জন্য আসন্ন নির্বাচনে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহবান জানান।

উপজেলার সাদুল্যাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ লোকমান হোসেন মুন্সীর সভাপতিত্বে ও ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক মোঃ মোঃ আবু ইউসফ এর সঞ্চালনায় উক্ত উন্নয়ন সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মতলব উত্তর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আ’লীগের সহ-সভাপতি মনজুর আহমদ, ছেঙ্গারচর বিশ্ববিদ্যালয় কলেজের গভর্নিং বডির সভাপতি আওয়ামীলীগ নেতা সাজেদুল হোসেন চৌধুরী দিপু, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস, ছেংগারচর পৌরসভার মেয়র আলহাজ্ব রফিকুল আলম জজ,মতলব ইয়ংক্লাবের সভাপতি আশফাক হোসেন চৌধুরী মাহি।

এতে আরো বক্তব্য রাখেন, ও উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সহ-সভাপতি শহীদ উল্যাহ প্রধান, সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান জাহাঙ্গীর আলম হাওলাদার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আরিফুল ইসলাম সরকার ইমন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নিলুফা আক্তার,উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান মোঃ জহির, সাধারন সম্পাদক কাজী শরীফ, কেন্দ্রীয় যুবলীগ নেতা মিজানুর রহমান মিঠু, ছেংগারচর পৌর আ’লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান ঢালী, আ’লীগ নেতা বোরহান উদ্দিন মিয়া, উপজেলা যুবলীগ নেতা হাসান মোর্শেদ আহার চৌধুরী, কাজী মিজানুর রহমান, উপজেলা যুবলীগ নেতা ও ইতালী প্রবাসী মোঃ আহম্মদ উল্যাহ, উপজেলা যুবলীগের সদস্য রুবেল মিয়া বাবু, উপজেলা মহিলা আ’লীগের সভাপতি পারভীন শরীফ, মতলব উত্তর উপজেলা যুবলীগ নেতা রাহুল চৌধুরী লুনা, সাদুল্যাপুৃর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শাহজাহান সরকার, সাবেক সাধারণ সম্পাদক আকতার হোসাইন সরকার, ছেংগারচর পৌর যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ জাকির খান, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক সিরাজুল ইসলাম ডাবলু, সদস্য সচিব এড. আক্তারুজ্জামান, উপজেলা ছাত্রলীগের আহŸায়ক ও জেলা পরিষদের সদস্য মিনহাজ উদ্দিন খান প্রমূখ।

প্রতিবেদক : খান মোহাম্মদ কামাল

Leave a Reply