Home / চাঁদপুর / শেখ হাসিনার হাতেই বাংলাদেশ নিরাপদ : সুজিত রায় নন্দী
শেখ হাসিনার

শেখ হাসিনার হাতেই বাংলাদেশ নিরাপদ : সুজিত রায় নন্দী

চাঁদপুরের কৃতি সন্তান সুজিত রায় নন্দী বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটি সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হওয়ায় চাঁদপুর জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। ২৭ জানুয়ারি শুক্রবার দুপুরে তিনি চাঁদপুর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এলে তাকে এ সংবর্ধনা প্রদান করা হয়।

চাঁদপুর জেলা আওয়ামী লীগ সভাপতি নাছির উদ্দিন আহমেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলালেরর পরিচালায় পরিচালনায় সুজিত রায় নন্দী বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার হাতেই বাংলাদেশ নিরাপদ। তার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে চলছে। না থাকলে সাফল্য অর্জন সম্ভব নয়। আমরা আগামী জাতীয় নির্বাচন পর্যন্ত মাঠে থাকব এবং অপশক্তির বিরুদ্ধে রুখে দাঁড়াব। বঙ্গবন্ধু কন্যা আমাকে পাঁচবার দলের জন্য কাজ করার সুযোগ দিয়েছেন। আমি চেষ্টা করেছি সংগঠনের জন্য কাজ করার। বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ ও শেখ হাসিনার প্রশ্নে কোনো আপোস করি নাই, করব না। আমি সংগঠনের কাজের জন্য যেখানে গিয়েছি, সেখানেই সংগঠনের নেতারা স্বতঃস্ফূর্তভাবে গ্রহণ এবং সহযোগিতা করেছেন। এ জন্য আমি সবার প্রতি কৃতজ্ঞ।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা আমাকে বার বার মূল্যায়ন করেছেন। এজন্য আমি জননেত্রী শেখ হাসিনা এবং বাংলাদেশ আওয়ামী লীগের সকল নেতৃবৃন্দেরর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। পাশাপাশি চাঁদপুরের সকল নেতাকর্মীর প্রতি ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানাচ্ছি। চাঁদপুরে জেলা আওয়ামী লীগ সভাপতি ও সম্পাদকের নেতৃত্বে চাঁদপুর জেলার নেতারা ঐক্যবদ্ধ। এ অবস্থান আরো শক্তিশালী করতে হবে।

সভায় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা আব্দুর রশীদ সর্দার, যুগ্ম সম্পাদক অ্যাড. জহিরুল ইসলাম, আহসান উল্যাহ আখন্দ, শ্রম বিষয়ক সম্পাদক নুরুল ইসলাম মিয়াজী, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আবু পাটওয়ারীসহ আওয়ামী লীগ, যুবলীগ, মহিলা আওয়ামী লীগ, কৃষক লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতারা।

পরে সুজিত রায় নন্দী সাবেক প্রধানমন্ত্রী মরহুম মিজানুর রহমান চৌধুরী, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের পিতা মহান মুক্তিযুদ্ধ সংগঠক আব্দুল করিম পাটোয়ারী এবং ৯০ এর গণঅভ্যুত্থানে নিহত শহীদ রাজুর কবর জিয়ারত করেন এবং তাদের কবরে ফুলেল শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন।

প্রতিবেদক:আশিক বিন রহিম, ২৭ জানুয়ারি ২০২৩