Home / চাঁদপুর / শেখ ফরিদ আহমেদ মানিকের জন্মদিন উপলক্ষে দোয়া
শেখ ফরিদ

শেখ ফরিদ আহমেদ মানিকের জন্মদিন উপলক্ষে দোয়া

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটি প্রবাসী কল্যাণ বিষয়ক সম্পাদক ও চাঁদপুর জেলা বিএনপির সভাপতি শেখ ফরিদ আহমেদ মানিকের জন্মদিন উপলক্ষে, তার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়েছে। ১জুন বৃহস্পতিবার বাদ আছর শহরের পুরাণবাজার লোহারপুল শাহী জামে মসজিদে এ দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

চাঁদপুর পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক হাজী মো. শাহজালাল শেখের আয়োজনে এ দোয়া মাহফিলে স্থানীয় ধর্মপ্রাণ মুসল্লিগণ অংশগ্রহণ করেন।

এতে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের রুহের মাগফেরাত কামনা, দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্থতা এবং চাঁদপুর জেলা বিএনপি’র সংগ্রামী কারানির্যাতিত নেতা শেখ ফরিদ আহমেদ মানিকের দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়।

দোয়া ও মুনাজাত পরিচালনা করেন লোহারপুল শাহী জামে মসজিদের পেশ ইমাম মাওঃ মোঃ সাফায়াত আহমেদ। অনুষ্ঠানে সাধারণ মুসল্লিগণ ছাড়াও উপস্থিত ছিলেন, চাঁদপুর পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক হাজী মো. শাহজালাল শেখ ৩নং ওয়ার্ড বিএনপির সভাপতি সৈয়দ আহম্মদ, বিএনপি নেতা খালেক খান, ৩নং ওয়ার্ড পৌর কাউন্সিলর প্রার্থী মো. সাহাদাত হোসেন ছৈয়াল, ৩নং ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক মো. মিশন বেপারী, যুগ্ম সম্পাদক আনোয়ার হোসেন ছিন্টু গাজী, জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য আবুল বাসার খান বাসু, ৩নং ওয়ার্ড যুবদলের সাবেক সভাপতি চুন্নু মিয়া খান, সাবেক সাধারন সম্পাদক আনোয়ার হাওলাদার, ৩নং ওয়ার্ড যুবদলের সদস্য সচিব আরিফ পাটওয়ারী, ৩নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক দলের সভাপতি হুমায়ুন আহমেদ কাউসার, ৩ নং ওয়ার্ড যুবদলের যুগ্ম আহবায়ক রুবেল পাটওয়ারী, কবির খান, সদস্য মেহেদী হাসান রিয়াদ ছৈয়াল, স্বেচ্ছাসেবক দল নেতা আহমেদ রানা, মনু খান, যুবদল নেতা ইবু বরকন্দাজ, সদস্য মো. নাজির ৩নং ওয়ার্ড ছাত্রদলের সিনিয়র সহ সভাপতি সাফায়াত হোসেন লাবিব, মাসুম বেপারী, সহ সাধারণ সম্পাদক মো. আমির হোসেন, স্বেচ্ছাসেবক দল নেতা আহমেদ স্বাধীন, ছাত্র নেতা নাজমুল ও কাউছার খান প্রমুখ।

প্রতিবেদক: আশিক বিন রহিম, ১ জুন ২০২৩