Home / বিনোদন / শিশু নায়িকা দিঘি আর শিশু নন : এখন অভিনেত্রী
digi

শিশু নায়িকা দিঘি আর শিশু নন : এখন অভিনেত্রী

শিশু নায়িকা দিঘি, যদি নায়িকা দিঘি এখন আর শিশু নয়, তিনি এখন অনেক বড় হয়ে গেছেন, বর্তমানে তিনি ঢাকা একটি স্কুলে ৯ম শ্রেনীতে অধ্যয়ন করছেন।

‘বাবা জানো, আমাদের একটা ময়না পাখি আছে না, সে আজকে আমার নাম ধরে ডেকেছে, আর এ কথাটা না মা কিছুতেই বিশ্বাস করছে না, আমি কী তাহলে ভুল শুনেছি, কেমন লাগে বলো তো’

মুঠোফোন সেবাদাতা প্রতিষ্ঠান গ্রামীণফোনের এই একটি সংলাপের মাধ্যমেই সবার প্রিয়মুখ হয়ে ওঠে দিঘি। প্রথমবারের মতো গানের ভিডিওতে মডেল হলো কিশোরীশিল্পী দিঘি।

প্রসঙ্গত, দিঘির মা চিত্রনায়িকা দোয়েলের মৃত্যুর পর সিনেমাতে খুব একটা অভিনয় করেননি তিনি। এ বছর নবম শ্রেণীতে পড়াশোনা করছে দিঘি। আলোচিত এই অভিনেত্রী জানান, ‘পড়াশোনার মাধ্যমে মায়ের স্বপ্ন পূরণ করতে চান। দিঘি বলেন, ‘আপাতত পড়াশোনা নিয়েই থাকতে চাই। আমাকে নিয়ে মায়ের অনেক স্বপ্ন ছিল। পড়াশোনার মাধ্যমে মায়ের স্বপ্ন পূরণ করব।’ দিঘি স্বল্প সময়ে প্রায় ৩৬টি চলচ্চিত্রে অভিনয় করেছেন। এর মধ্যে ৩৪টি ছবি মুক্তি পেয়েছে। ২০০৬ সালে কাবুলিওয়ালা, ২০১০ সালে চাচ্চু আমার চাচ্চু, ২০১২ সালে এক টাকার বউ চলচ্চিত্রের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন দিঘি। এ ছাড়া একাধিক বিজ্ঞাপনচিত্রে দেখে গেছে তাকে।

চাঁদপুর টাইমস :‎Sunday, ‎19 ‎April, ‎2015  8:28:13 PM