Home / চাঁদপুর / শিক্ষার্থীদের ব্যাংক হিসাবে উদ্ধুদ্ধকরণে চাঁদপুরে ইসলামী ব্যাংকের সমাবেশ
শিক্ষার্থীদের ব্যাংক হিসাবে উদ্ধুদ্ধকরণে ইসলামী ব্যাংকের সমাবেশ

শিক্ষার্থীদের ব্যাংক হিসাবে উদ্ধুদ্ধকরণে চাঁদপুরে ইসলামী ব্যাংকের সমাবেশ

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড চাঁদপুর শাখার উদ্যোগে শিক্ষার্থীদের ব্যাংক হিসাব খোলা সংক্রান্ত উদ্ধুদ্ধকরণ সমাবেশ শনিবার (২৪ ডিসেম্বর) সকালে আল আমিন একাডেমী স্কুল এন্ড কলেজ মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর সদর উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান অ্যাড. শাহজাহান মিয়া।

তিনি বলেন, তোমরা দেশকে গড়তে হলে আগে নিজকে গড়তে হবে। পড়-লেখার মাধ্যমে নিজেকে একজন আর্দশ মানুষ হিসেবে এবং নিজকে খোদাভীতি হিসেবে গড়ে তুলে ধরতে হবে। স্কুল শিক্ষা অর্জনে পাশাপাশি অভিভাবকদের সহযোগীতার ও ভবিষতের জন্য সঞ্চয় করতে হবে। নিজকে আত্মত্যাগী ও সেবামূখী তৈরি করতে হবে এবং সকল খারাপ কাজ থেকে নিজকে ও সহপাঠিকে বিরত রাখতে হবে। শিক্ষার্থীদের মধ্যে সঞ্চয়ের মানসিকতা গড়ে তুলতে, সুপরিকল্পিত উপায়ে ভবিষ্যত প্রয়োজন পূরণের জন্য বুদ্ধিদীপ্ত সিদ্ধান্ত নিতে হবে। উচ্চ শিক্ষার তহবিল যোগাতে হবে।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইসলামী ব্যাংক চাঁদপুর শাখার ম্যানেজার অপারেশন ও সিনিয়র প্রিন্সিপাল অফিসার মোহাম্মদ রফিকউল্লাহ তফদাার।
আল আমিন একাডেমীর সহকারী প্রধান শিক্ষক কাজী মো: মুরাদ হোসেনের সভাপ্রধানে ও শাখা প্রজেক্ট প্রিন্সিপাল অফিসার আব্দুস সালামের পরিচালনায় আরো উপস্থিত ছিলেন অফিসার মোশারফ হোসেন, বিনিয়োগ ইনচার্জ মো: শহিদুল ইসলাম, জেনারেল ব্যাংকিং বিভাগের প্রধান প্রিন্সিপাল অফিসার মোহাম্মাদ নিজাম উদ্দীন।

আরে উপস্থিত ছিলেন সহকারী প্রজেক্ট অফিসার জাকির হোসেন, কামাল উদ্দীন, বোরহান উদ্দীন ও ফিল্ড অফিসার ও স্কুল শিক্ষক বৃন্দসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ। উপস্থিত ছাত্র-ছাত্রীগণ স্কুল হিসাব খোলার ব্যাপারে স্বতস্ফূর্ত প্রত্যয় ব্যক্ত করেন।উক্ত অনুষ্ঠানে ৩শতাধিক ছাত্র-ছাত্রীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

অনুষ্ঠানের সমাপ্তিতে স্কুলব্যাংকিং এর উপর প্রজেক্টরের মাধ্যমে নির্ধারিত নাটিকা প্রদর্শন করা হয়।

প্রেস বিজ্ঞপ্তি
: আপডেট, বাংলাদেশ সম ৪: ০০ এএম, ২৫ ডিসেম্বর ২০১৬, রোববার
ডিএইচ

Leave a Reply