Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি ১-এর বার্ষিকসভা
চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি ১-এর বার্ষিকসভা

চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি ১-এর বার্ষিকসভা

চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি ১-এর প্রথম বার্ষিক সাধারণ সভা বৃহস্পতিবার (২১ জানুয়ারি) হাজীগঞ্জ উপজেলার আলীগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির সদর দপ্তর মাঠে দিনব্যাপী জাকজমকপূর্ন আয়োজনে মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে।

পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের মধ্যে দিয়ে সমিতির দিক নির্দের্শনামূলক বক্তব্য রাখে বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড এর চেয়ারম্যান মেজর জেনারেল মহিনউদ্দিন এর পক্ষে আঞ্চলিক নির্বাহী প্রকৌশলী উত্তম কুমার সেন।

বার্ষিক প্রতিবেদন পাঠ করেন চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতির ১এর জেনারেল ম্যানেজার মো. ইউসুফ।

পল্লী বিদ্যুৎ সমিতি বোর্ডের সভাপতি হেদায়েত উল্ল্যাহ তালুকদার,সমিতি বোর্ডের সদস্য সচিব জাহাঙ্গীর আলম বার্ষিক প্রতিবেদন পাঠ করেন ও কোষাধ্যক্ষ মো.সেলিম মিয়া সমিতি বোর্ডের বার্ষিক আয় ব্যয়ের হিসাব পাঠ করেন। প্রতিবেদন পাঠ শেষে অনুষ্ঠানের সভাপতি হেদায়েতউল্ল্যাহ তালুকদার সমাপনী বক্তব্য রাখেন।

২০১৫ সালের আবাসিক,বাণিজ্যিক,শিল্প, সেচ ও দাতব্য প্রতিষ্ঠানের নিয়মিত বিদ্যুৎ বিল পরিশোধকারীদের মধ্যে থেকে বিদ্যুৎ বিল সময়মত পরিষদের লক্ষে লটারীর মাধ্যমে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করা হয়। এতে বিদ্যুৎ গ্রাহকরা উৎসাহিত হচ্ছে। অনুষ্ঠানের সবচেয়ে আকর্ষনীয় পর্ব ছিল লাকি কুপন ড্র।

এতে সমিতি বোর্ড ১০ জনকে এবং পেডরোলো পানির পাম্প কর্তৃপক্ষ ৬ জন গ্রাহকে লটারীর মাধ্যমে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়।এ পর্বের মূল শর্ত ছিল যে সকল গ্রাহক ২০১৫ সালের ডিসেম্বর এবং চলতি বছরের প্রথম মাসের বিদ্যুৎ বিল পরিশোধ করেছেন তাদের মাঝ থেকে লটারীর মাধ্যমে বিজয়ীরা পুরস্কার পেয়েছেন।

এ সময় অন্যান্যদের মাঝে উপস্তিত ছিলেন,কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি ০২ এর জেনারেল ম্যানেজার প্রকৌশলী জহিরুল ইসলাম,চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি ০১ এর ডিজিএম (ট্যাকনিক্যাল) পঙ্কজ চৌধুরী,এজিএম (এম এস) এ কে এম মমিনুল হক, ইজিএম (ও এন্ড এম) দেবাশীষ পাল,এজি এম (ফাইন্যান্স) জসিম উদ্দিন,এজিএম (ইঞ্জি.) নিজাম উদ্দিন শামস্,আর ই নেপেন্দ্র নার্থ,ডিজিএম কচুয়া জাকির হোসেন,ডিজিএম শাহরাস্তি ফখরউদ্দিন, ডিজিএম ফরিদগঞ্জ শহিদউদ্দিন ও জুনিয়র ইঞ্জি. মোতাহের হোসেন প্রমুখ।

অনুষ্ঠানের ২য় পর্বে ছিল সমিতি বোর্ডের পরিচালনা পর্ষদের নির্বাহী কমিটির সভা। এ সভা নির্বাচন পরিচালনা করেন বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের উপ-পরিচালক আসাফউদ দৌলা। দীর্ঘক্ষন আলোচনা-পর্যালোচনার মাধ্যমে আগামী ১ বছরের জন্য নবগঠিত পরিচালনা পর্ষদের সভাপতি নির্বাচিত হন, হেদায়েত উল্যাহ তালুকদার, সহ-সভাপতি কবির হোসেন, সদস্য সচিব জাহাঙ্গীর আলম, কোষাধ্যক্ষ সেলিম মিয়াকে ।
জহিরুল ইসলাম জয়, হাজীগঞ্জ করেসপন্ডেন্ট

।।আপডেট : ৭:৩০ পিএম, ২১জানুয়ারি ২০১৬, বুধবার
ডিএইচ