Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / শাহরাস্তি প্রেসক্লাব নেতৃবৃন্দের প্রয়াত সাংবাদিকদের কবর জিয়ারত
প্রেসক্লাব

শাহরাস্তি প্রেসক্লাব নেতৃবৃন্দের প্রয়াত সাংবাদিকদের কবর জিয়ারত

শাহরাস্তি প্রেসক্লাবের নবগঠিত কমিটির সভাপতি মঈনুল ইসলাম কাজল, সাধারণ সম্পাদক স্বপন কর্মকার মিঠুন ও সাংগঠনিক সম্পাদক মীর মোঃহেলাল উদ্দিনসহ সাংবাদিক নেতৃবৃন্দ প্রয়াত সাংবাদিকদের কবর ও হযরত শাহরাস্তি (রাঃ) মাজার জিয়ারত করেন। কবর জিয়ারত শেষে সন্ধ্যায় নিহতদের আত্মার শান্তি কামনা করে মিলাদ মাহফিল ও বিশেষ মোনাজাতে অংশ নেন।

২৬ ফেব্রুয়ারি রোববার দিনব্যাপী প্রয়াত সাংবাদিক আব্দুর রশিদ, সৈয়দ শাহরিয়ার, মীর মোঃ বিল্লাল হোসেন, মোঃ আবুল খায়ের ও সাংবাদিক মোঃ জাকির হোসাইন খান এর কবর জিয়ারত করা হয়। এসময় প্রেসক্লাবের নেতৃবৃন্দ নিহতদের পরিবারদের সাথে সৌজন্য সাক্ষাৎ ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

বাদ মাগরিব হযরত পীর শাহরাস্তি বাগদাদি (রাঃ) মাজার শরীফ মিলাদ মাহফিলের মধ্য দিয়ে শাহরাস্তি প্রেসক্লাবের নবগঠিত কমিটির কার্যক্রম শুরু করেন।

মিলাদ মাহফিলে প্রয়াত সাংবাদিকদের মাগফেরাত কামনা ও জান্নাতবাসী কামনা করে দেশ ও জাতির কল্যাণে বিশেষ দোয়া করা হয়। এ সময় উপস্থিত ছিলেন শাহরাস্তি প্রেসক্লাবের নবগঠিত কমিটির সভাপতি মঈনুল ইসলাম কাজল, সাধারণ সম্পাদক স্বপন কর্মকার মিঠুন, সাংগঠনিক সম্পাদক মীর মোঃহেলাল উদ্দিন, প্রবীণ সাংবাদিক ও প্রেসক্লাবের সাবেক সভাপতি ফারুক আহমেদ চৌধুরী, সাবেক সহ-সভাপতি সজল পাল, সদস্য ফয়জ আহমেদ, মোঃ কামরুজ্জামান সিন্টু, মোঃ জামাল হোসেন, মোঃ মহিউদ্দিন, সাংবাদিক রুহুল আমিন ও আহসান হাবীবসহ কর্মরত সাংবাদিকবৃন্দ।

শাহরাস্তি প্রতিনিধি, ২৬ ফেব্রুয়ারি ২০২৩