Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / শাহরাস্তি পৌর নির্বাচনে ধানের শীষের নির্বাচনী পথসভা
ধানের শীষ

শাহরাস্তি পৌর নির্বাচনে ধানের শীষের নির্বাচনী পথসভা

আসন্ন শাহরাস্তি পৌরসভা নির্বাচনে বিএনপি’র মনোনীত ধানের শীষ প্রতীকের মেয়র প্রার্থী ফারুক হোসেন মিয়াজীর সমর্থনে শাহরাস্তি পৌর ২ নং ওয়ার্ডের স্টেশন ও ১১ নং ওয়ার্ডের সাহেব বাজার এলাকায় পথসভা ও গণসংযোগ করা হয়েছে।

২০ ফেব্রুয়ারি শনিবার বিকেলে পথসভা ও গণসংযোগ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও শাহরাস্তি-হাজিগঞ্জ বিএনপি’র প্রধান সমন্বয়ক লায়ন ইঞ্জিনিয়ার মমিনুল হক।

উপজেলা যুবদলের আহবায়ক আলী আজগর মিয়াজীর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সভাপতি আলহাজ্ব আয়াত আলী ভূঁইয়া, জেলা বিএনপি’র যুগ্ন আহবায়ক ও হাজীগঞ্জ উপজেলা বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ ইমাম হোসেন, পৌর বিএনপির সভাপতি আবুল খায়ের সি এ,সাধারণ সম্পাদক ও ধানের শীষ প্রতীকের মেয়র প্রার্থী মোঃ ফারুক হোসেন মিয়াজী, উপজেলা বিএনপির সহ-সভাপতি শাহ মোহাম্মদ আলী, পৌর বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি আবুল কালাম পাটোয়ারী, উপজেলা বিএনপির সদস্য এডভোকেট কামাল হোসেন, পৌর যুবদলের আহ্বায়ক মোঃ জাকির হোসেন নয়ন, সদস্য সচিব আব্দুল কাইয়ুম রিপন, মেহের ডিগ্রী কলেজের সাবেক ভিপি কাজী মোঃ জাকির হোসেন, ১১ নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি মোহাম্মদ আমির পাল, বিএনপি নেতা গাজী ফিরোজ, সোলেমান রায়হানসহ বিএনপি যুবদল ছাত্রদল শ্রমিক দল সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে বলেন,আগামি ২৮ ফেব্রুয়ারি শাহরাস্তি পৌরসভা নির্বাচনে সকল নেতা-কর্মী কেন্দ্র পাহারা দিতে হবে, কোন হুমকি-ধুমকিকে ভয় না করে ধানের শীষের বিজয় নিশ্চিত করতে হবে। বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি কোন হুমকি-ধুমকিকে ভয় করেনা ।

প্রতিবেদক:মোঃজামাল হোসেন,২০ ফেব্রুয়ারি ২০২১