Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / শাহরাস্তি পৌর নির্বাচনে বিএনপির প্রার্থীর সাধারণ সভা
শাহরাস্তিতে বাংলাদেশ, শাহরাস্তিতে বাংলাদেশ

শাহরাস্তি পৌর নির্বাচনে বিএনপির প্রার্থীর সাধারণ সভা

শাহরাস্তিতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি পৌর নির্বাচন উপলক্ষে বিএনপির প্রার্থী সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা ও পৌর বিএনপি আয়জনে মঙ্গলবার দিনব্যাপী পৌর শহরের ৮ নং ওয়ার্ডে এ সভা অনুষ্ঠিত হয়। পৌর বিএনপির সভাপতি আবুল খায়ের সি এর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির নির্বাহী কমিটির সদস্য চাঁদপুর জেলা বিএনপির সাবেক সভাপতি ও শাহরাস্তি-হাজীগঞ্জ নির্বাচনী এলাকার বিএনপির প্রধান সমন্বয়কারী লায়ন ইঞ্জিনিয়ার মমিনুল হক।

তিনি বলেন, আজকের রাজনৈতিক ময়দানে ঘাত প্রতিঘাত ভোগ করে যারা এখানে একত্রিত হয়েছেন আপনারাই বিএনপির’ প্রাণ ও অক্সিজেন। আর যারা বিগত দিনে দলীয় সুযোগ সুবিধা ভোগ করে দল থেকে ছিটকে পড়েছেন কিংবা দলকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে নিজের অবস্থান পাকাপোক্ত করেছেন তারা কেউ বিএনপির হতে পারে না, আজ সময় এসেছে বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের রাজনৈতিক পথ উন্মুক্ত করার সেজন্য স্থানীয় সরকার নির্বাচন তথা শাহরাস্তি পৌর নির্বাচনে প্রার্থী মনোনয়নের জন্য এ সাধারণ সভা, আমি তৃণমূলের বক্তব্য শুনেছি ও প্রার্থী নির্বাচনে উপস্থিত নেতৃবৃন্দ মনের কথা অনুমান করতে পেরেছি, তাহলো একজন যোগ্য প্রার্থীকে মেয়র পদে প্রার্থীতা ঘোষণা করা।

ইতিমধ্যে সেটি আপনার ও আপনাদের কথা থেকে প্রকাশ পেয়েছে। আর তিনি হচ্ছেন দলটির জন্য কারানির্যাতিত ও ত্যাগ স্বীকার করা কর্মী, ও দল বান্ধব নেতা শাহরাস্তি পৌর বিএনপির সাধারণ সম্পাদক মোঃ ফারুক হোসেন মিয়াজী। নির্বাচনের পরিবেশ অনুকূলে থাকলে আমরা অবশ্যই ধানের শীষের বিজয় নিশ্চিত করতে সক্ষম হবে বলে প্রকাশ করেন।

ওই সময় উপস্থিত নেতাকর্মীর সম্মুখে ফারুক হোসেন মিয়াজী দলীয় প্রতীক পেলে এটির যথার্থ মূল্যায়ন করে ধানের শীষকে বিজয়ী করার অভিপ্রায় ব্যক্ত করেন।অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ওলামাদল সদস্য সচিব মোঃ নজরুল ইসলাম,উপজেলা বিএনপির সভাপতি আলহাজ্ব আয়েত আলী ভূঁইয়া, হাজীগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি অধ্যাপক মোহন চৌধুরী, সিনিয়র সহ-সভাপতি ইমাম হোসেন, বিএনপি নেতা মনিরুজ্জামান মনির, মোঃ শাহ আলম খান, শেখ আলী আকবর, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সেলিম পাটোয়ারী লিটন, হাজিগঞ্জ পৌর বিএনপির সভাপতি নাজমুল আলম চৌধূরী, সাধারণ সম্পাদক আব্দুর রহিম পাটোয়ারী, বিএনপি নেতা শাহ মোহাম্মদ আলী,অধ্যাপক মোজাহের হোসেন, শফিউল্লাহ বাচ্চু, মিজানুর রহমান, উপজেলা বিএনপি সাংগঠন সম্পাদক এটিএম জিয়াউদ্দিন বাদল, মোহাম্মদ আনোয়ার হোসেন আকন্দ,হাজিগঞ্জ বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আবু নাসের, যুগ্মসাধারণ সম্পাদক অ্যাডভোকেট রফিকুল ইসলাম, সদস্য ব্যারিস্টার কামাল হোসেন। উপজেলা যুবদলের আহবায়ক আলী আজগার মিয়াজী ও সদস্য সচিব এহতেশামুল গণির যৌথ সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ন আহবায়ক এডভোকেট শায়েদুল হক মজুমদার সহেল,পৌর যুবদলের আহ্বায়ক মোঃ জাকির হোসেন নয়ন, সদস্য সচিব আব্দুল কাইয়ুম রিপন, পৌর ছাত্রদলের আহ্বায়ক মাজহারুল হক জুয়েল অন্যান্য নেতৃবৃন্দ এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা বিএনপি, যুবদল, ছাত্রদল ও শ্রমিক দল,তাঁতীদলসহ বিভিন্ন পর্যায়ের সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ইঞ্জিনিয়ার মমিনুল হককে বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ ফুল দিয়ে বরণ করে নেন, অনুষ্ঠান শেষে শাহরাস্তি উপজেলা বিএনপি প্রতিষ্ঠাতা সভাপতি মরহুম সিদ্দিকুর রহমান হেডমাস্টারের স্মরণে মৃত্যুবার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া অনুষ্ঠানে মিলাদ পরিচালনা করেন মাওলানা মোস্তাফিজুর রহমান।

স্টাফ করেসপন্ডেট,২৭ জানুয়ারি ২০২১