Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / শাহরাস্তি পৌর নির্বাচনে নৌকার পথসভা
পৌরসভা নির্বাচনে

শাহরাস্তি পৌর নির্বাচনে নৌকার পথসভা

শাহরাস্তি পৌরসভা নির্বাচনে আগামি ২৮ ফেব্রুয়ারি অনুষ্ঠিতব্য আওয়ামীলীগ মনোনীত প্রার্থী হাজী আবদুল লতিফের নৌকা প্রতীকের সমর্থনে নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়েছে। ২৫ ফেব্রুয়ারি বৃহস্পতিবার ৭নং ওয়ার্ডস্থ ঘোষ বাড়িতে এ পথসভা অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথি ছিলেন আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য ও চাঁদপুর জেলা আওয়ামীলীগের উপদেষ্টা ইঞ্জিঃ শফিকুর রহমান। বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ কামরুজ্জামান মিন্টু, পৌর আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা আহবায়ক মোঃ রেজাউল করিম মিন্টু, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক চৌধুরী মোস্তফা কামাল, বিল্লাল হোসেন তুষার, দপ্তর সম্পাদক সফিউল আযম স্বপন, রায়শ্রী উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ মোশারফ হোসেন, আওয়ামীলীগ নেতা খিজির হায়দার, শ্রমিক নেতা মোঃ তাজুল ইসলাম, যুবলীগ নেতা মোঃ মাসুদ আলম পাটোয়ারী, উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি এফ কাদের বাবু প্রমুখ।

সভায় বক্তারা বলেন বাংলাদেশ আওয়ামী লীগ সরকার দেশে যে উন্নয়ন করেছে তা স্বর্ণাক্ষরে লেখা থাকবে, এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকাকে বিজয়ী করুন।

প্রতিবেদক:মোঃ জামাল হোসেন,২৫ ফেব্রুয়ারি ২০২১