Home / উপজেলা সংবাদ / শাহরাস্তির ১০ ইউনিয়নে আ.লীগের ৬৫ প্রার্থী

শাহরাস্তির ১০ ইউনিয়নে আ.লীগের ৬৫ প্রার্থী

চাঁদপুর জেলার শাহরাস্তি উপজেলার ১০ ইউনিয়নে আওয়ামী লীগের চেয়ারম্যান পদে ৬৫ জন মনোনয়ন প্রত্যাশী। আসন্ন ইউপি নির্বাচন লক্ষ্যে আওয়ামী লীগের প্রার্থী চূড়ান্ত করতে ইতোমধ্যে ১০ ইউনিয়নে বর্ধিত সভা করেছে। সভায় তৃণমূল পর্যায় থেকে প্রার্থীদের নাম সংগ্রহ করা হয়। তবে এখনো এ উপজেলায় ইউপি নির্বাচনের তফসিল ঘোষণা করেনি নির্বাচন কমিশন।

গত ১ মার্চ থেকে উপজেলার সবগুলো ইউনিয়নে বর্ধিত সভার মাধ্যমে মনোনয়ন প্রত্যাশীদের তালিকা সংগ্রহ করে আওয়ামী লীগ। নেতৃবৃন্দ স্থানীয় নেতাকর্মীদের মতামত ও গ্রহণ করেন। মনোনয়ন প্রত্যাশীদের কাছ থেকে আবেদনও সংগ্রহ করা হয়। নেতৃবৃন্দ জানান, উপজেলা, জেলা ও কেন্দ্রীয় আওয়ামী লীগের মতামতের ভিত্তিতে প্রার্থী চূড়ান্ত করা হবে। ইতোমধ্যে সবগুলো ইউনিয়নে বর্ধিত সভা করে প্রার্থীদের নামের তালিকা নেয়া হয়েছে।

সর্বশেষ তথ্যানুযায়ী উপজেলার ১০টি ইউনিয়নে ৬৫ জন প্রার্থী নৌকা প্রতীকের জন্য আবেদন করেছেন। এতে সূচীপাড়া দক্ষিণ ইউনিয়নে ৮ জন, সূচীপাড়া উত্তর ইউনিয়নে ১০ জন, রায়শ্রী দক্ষিণ ইউনিয়নে ৭ জন, রায়শ্রী উত্তর ইউনিয়নে ৩ জন, চিতোষী পূর্ব ইউনিয়নে ৭ জন, চিতোষী পশ্চিম ইউনিয়নে ১০ জন, টামটা উত্তর ইউনিয়নে ৬ জন, টামটা দক্ষিণ ইউনিয়নে ৬ জন, মেহের উত্তর ইউনিয়নে ৩ জন এবং মেহের দক্ষিণ ইউনিয়নে ৫ জন নৌকা প্রতীক প্রত্যাশী প্রার্থী রয়েছেন।

চাঁদপুর টাইমস নিউজ ডেস্ক || আপডেট: ০১:০৬ অপরাহ্ন, ০৯ মার্চ ২০১৬, বুধবার

এমআরআর