Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / শাহরাস্তিতে ২৫শ’ কৃষকদের মাঝে বীজ ও সার বিতরণ
কৃষকদের মাঝে, কৃষকদের মাঝে

শাহরাস্তিতে ২৫শ’ কৃষকদের মাঝে বীজ ও সার বিতরণ

চাঁদপুর শাহরাস্তিতে ২৫ শ’ কৃষকদের বিনামূল্য মাঝে বীজ ও স্যার বিতরণ করা হয়েছে। ৬ ডিসেম্বর রোববার উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তর আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে ২০২০-২১ অর্থ বছরের মৌসুমে বোরো ধান, সরিষা, মুগ, সূর্যমুখী, টমেটো ফসলের উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে প্রান্তিক, ক্ষুদ্র কৃষকদের মাঝে এ বিনামূল্য বীজ ও স্যার বিতরণ করা হয়।

বিনামূল্য বীজ ও সার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে টেলিকনফারেন্সিং এর মাধ্যমে বক্তব্য রাখেন মহান মুক্তিযুদ্ধের ১ নং সেক্টর কমান্ডার, নৌ পরিবহন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি, স্থানীয় সংসদ সদস্য মেজর (অবঃ)রফিকুল ইসলাম বীর উত্তম, উপজেলা নির্বাহী অফিসার শিরিন আক্তারের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ উল্লাহ চৌধুরী। উপ-সহকারী কৃষি কর্মকর্তা মোঃ ইউনুস পাটোয়ারী সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ আহসান হাবীব।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তোফায়েল আহমেদ ইরান, মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন্নাহার কাজল, উপজেলা সহকারী কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মোঃ হাবিবুর রহমান, উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তাসহ উপ-সহকারী কর্মকর্তা, উপজেলার বিভিন্ন ইউনিয়নের কৃষকবৃন্দ উপস্থিত ছিলেন আলোচনা সভা শেষে কৃষকদের মাঝে বীজ, সার ও এলএলপি পাম্প তুলে দেন অতিথিবৃন্দ।

প্রতিবেদক:মোঃ জামাল হোসেন,৬ ডিসেম্বর ২০২০