Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / শাহরাস্তিতে সাংবাদিকদের সাথে নবাগত অফিসার ইনচার্জের মতবিনিময়
চাঁদপুর শাহরাস্তিতে, চাঁদপুর শাহরাস্তিতে

শাহরাস্তিতে সাংবাদিকদের সাথে নবাগত অফিসার ইনচার্জের মতবিনিময়

চাঁদপুর শাহরাস্তিতে সাংবাদিকদের সাথে নবাগত অফিসার ইনচার্জের মতবিনিময় সভায় থানার নবাগত ওসি মো. আবদুল মান্নান বলেছেন, আমার একার পক্ষে এ জনগোষ্ঠিকে নিয়ন্ত্রন করা সম্ভব নয়। এলাকার নির্যাতিত লোকেরাই থানায় আসে। মানুষ রোগে ভুগলে হাসপাতালে যায়, আর সমস্যায় পড়লে থানায় ছুটে আসে। আমি আপনাদের সাথে দির্ঘদিন রয়েছি, আমি আপনাদের সহযোগিতা পেয়েছি তা আগামিতেও সহগোগিতা পেতে চাই। আমি আপনাদের মাধ্যমে আলোকিত হতে চাই।

৩ ডিসেম্বর বৃহস্পতিবার দুপুরে শাহরাস্তি থানায় সাংবাদিকদের সাথে মত বিনিময় কালে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ওসি বলেন, শাহরাস্তি বাসির অভিবাবক মুক্তিযোদ্ধের ১নং সেক্টর কমান্ডর মাননীয় সংসদ সদস্য মহোদয় শান্তির পক্ষে রয়েছেন, তিনি চান সবাই ন্যায় বিচার পান, কেউ যাতে হয়রানীর স্বীকার না হন। স্যারের সম্মান বজায় রেখেই কাজ করতে হবে। আমি সকল জনগনকে সেবা দিতে চাই, আমি আপনাদের নিকট থেকে অনেক আন্তরিকতা পেয়েছি।

তিনি বলেন, আপনাদের সহযোগিতা নিয়ে মাদক ইভটিজিং,বাল্যবিয়ে, নিমূল করতে চাই। আমি অন্যায় ভাবে কিছু করতে পারবোনা। শাহারাস্তিবাসী যাতে পরিবার পরিজন নিয়ে সুন্দর ভাবে বসবাস করতে পারেন সেই চেষ্টাই আমার থাকবে।

থানার উপ-পরিদর্শক আব্দুল আউয়ালের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন, নবাগত অফিসার ইনচার্জ(তদন্ত) মোরশেদুল আলম ভুইয়া তিনি তার বক্তব্যে বলেন, আমি কথায় নয় কাজেই আপনাদের সাথে পরিচয় হবে। আমি এসেছি আপনাদেরকে সেবা দিতে। কাজের প্রতি মোটেও অনিহা থাকবে না।

এসময় উপস্থিত ছিলেন, শাহরাস্তি প্রেস ক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী হুমায়ূন কবির, সাবেক সভাপতি ফারুক আহম্মেদ চৌধুরী, সিনিয়র সহ সভাপতি মোঃ মঈনুল ইসলাম কাজল, সহ সভাপতি সজল পাল, হাবিবুর রহমান ভুইয়া, জাকির হোসেন খান, সাধারণ সম্পাদক মাসুদ রানা, যুগ্ন সম্পাদক স্বপন কর্মকার মিঠুন,আমরুজ্জামান সবুজ, ফয়েজ আহমেদ, কার্যনির্বাহী সদস্য কামরুজ্জামান সেন্টু, সাংগঠনিক সম্পাদক মোঃ হেলাল উদ্দিন, সহ-সাংগঠনিক সম্পাদক নোমান হোসেন আখন্দ, শিক্ষা ও সংস্কৃতি সম্পাদক জাহাঙ্গির আলম রতন, প্রচার ও সহ-অর্থ বিষয়ক সম্পাদক মোঃ জামাল হোসেন, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মহি উদ্দিন, সাংবাদিক জসিম উদ্দিন, রুহুল আমিন তরুণ, আবু ইউছুফ লিংকন, মনিরুজ্জামান, রকি সাহা, আহসান হাবিব।

মতবিনিময় কালে সাংবাদিক বৃন্দু অফিসার ইনচার্জ ও অফিসার ইনচার্জ তদন্তকে ফুল দিয়ে বরণ করে নেন।

প্রতিবেদক:মোঃ জামাল হোসেন,৩ ডিসেম্বর ২০২০