Home / শীর্ষ সংবাদ / শাহরাস্তিতে নির্বাচনী সহিংসতায় যুবলীগ কর্মী নিহত
শাহরাস্তিতে নির্বাচনী সহিংসতায় যুবলীগ কর্মী নিহত

শাহরাস্তিতে নির্বাচনী সহিংসতায় যুবলীগ কর্মী নিহত

চাঁদপুরের শাহরাস্তি উপজেলায় শনিবারের নির্বাচনী সহিংসতায় জামাল (২৬) নামের যুবলীগ কর্মী নিহত হওয়ার খবর পাওয়া গেছে। নির্বাচনের দিন রায়শ্রী দক্ষিণ ইউনিয়নের নাহারা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে সংঘর্ষে সে নিহত হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলা নিজমেহার গ্রামের শহীদুল্লা মিয়াজীর ছেলে জামাল স্থানীয় যুবলীগ কর্মী ও নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী ডা. আবদুর রাজ্জাকের সমর্থক। নির্বাচনে কেন্দ্র দখল নিয়ে আওয়ামী লীগ বিদ্রোহী স্বতন্ত্র চশমা প্রতীকের প্রার্থী আবদুল মমিনের সমর্থকদের সাথে সংঘর্ষে জামালে ঘাঢ়ের ৪টি রগ ছিঁড়ে যায় এবং মাথা ফেটে রক্তক্ষরণ হয়।

স্থানীয়রা তাকে প্রথমে তাকে গুরুতর অবস্থায় শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। সেখান থেকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় ক’জন জানায়, সংঘর্ষের সময় সে কেন্দ্র একটি ককটেল বিস্ফোরণ ঘটিয়েছে।

এদিকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক তার অপারেশনের প্রয়োজনীয়তার কথা জানায়, কিন্তু আর্থিক সংকটের কারণে জামালের অপারেশন করানো সম্ভব হয়নি, তাই তারে রাতেই বাড়িতে নিয়ে আসা হয় এবং তার মৃত্যু হয় বলে দাবি করে পরিবার।

শাহরাস্তি মডেল থানার অফিসার ইনচার্জ মো. মিজানুর রহমান মুঠোফোনে চাঁদপুর টাইমসকে মৃত্যুর খবরটি নিশ্চিত করে জানান,‘শুনেছি জামাল হোসেন নামের একজন কুমিল্লায় মারা গেছে। তবে কিভাবে মারা গেছে, কারা তাকে মেরেছে এ তথ্য আমরা এখনো পাইনি, তবে আমরা তার লাশ নিয়ে আসতেছি।’

স্টাফ করেসপন্ডেন্ট : আপডেট ১:৫০ পিএম, ০৮ মে ২০১৬, রোববার
ডিএইচ