Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / শাহরাস্তিতে ইকরাম চৌধুরীর মৃত্যুতে দোয়া
শাহরাস্তিতে ইকরাম চৌধুরীর

শাহরাস্তিতে ইকরাম চৌধুরীর মৃত্যুতে দোয়া

চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক চাঁদপুর দর্পনের সম্পাদক ও প্রকাশক, চ্যানেল আই এর স্টাফ রিপোর্টার, জাগো নিউজের চাঁদপুর প্রতিনিধি ইকরাম চৌধুরীর মৃত্যুতে শাহারাস্তি প্রেস ক্লাবের আয়োজনে স্মরণ সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

১১ আগস্ট মঙ্গলবার বাদ আসর ঠাকুর বাজারস্ত শাহরাস্তি প্রেসক্লাব মিলনায়তনে ইকরাম চৌধুরীর স্মরণে স্মরণ সভা, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

এ সময় চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকরাম চৌধুরীর কর্মময় জীবনের স্মৃতিচারণ করেন শাহরাস্তি প্রেস ক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী হুমায়ুন কবির, সাধারণ সম্পাদক মোঃ মাসুদ রানা, সাবেক সভাপতি ফারুক চৌধুরী, সহ- সম্পাদক মোঃ ফয়েজ আহমেদ, যুগ্ম-সাধারণ সম্পাদক স্বপন কর্মকার মিঠুন, সৈয়দ আমরুজ্জামান সবুজ, সম্মানিত সদস্য মোঃ কামরুজ্জামান সেন্টু, সহ-সাংগঠনিক সম্পাদক নোমান হোসেন আখন্দ,শিক্ষা ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম রতন, সহ-অর্থ ও প্রচার সম্পাদক মোঃ জামাল হোসেন প্রমুখ।

উল্লেখ্য ৮ আগষ্ট শনিবার ভোর ৪টায় ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ইকরাম চৌধুরী দুটি কিডনি অকেজো হয়ে যাওয়ার পর দীর্ঘদিন ঢাকা ও চাঁদপুরে চিকিৎসাধীন ছিলেন। সর্বশেষ ৫ আগষ্ট তার অবস্থার অবনতি হলে রাতেই ঢাকায় নিয়ে যাওয়া হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার শেষ নিঃশ্বাস ত্যাগ করা। মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে, দেশ ও জাতির কল্যাণে বিশেষ মুনাজাত পরিচালনা করেন সাংবাদিক জাহাঙ্গীর আলম রতন।

প্রতিবেদক:মোঃ জামাল হোসেন,১১ আগস্ট ২০২০