Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / শাহরাস্তিতে অগ্নিকাণ্ডে ৬ ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই
fire...

শাহরাস্তিতে অগ্নিকাণ্ডে ৬ ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই

চাঁদপুর শাহরাস্তিতে অগ্নিকাণ্ডে ৬টি ব্যবসা প্রতিষ্ঠানে ৫০ লাখ টাকার সম্পদ বিনষ্ট হয়েছে। ২০ ফেব্রুয়ারি দিনগত রাত উপজেলার টামটা দক্ষিণ ইউনিয়নের ওয়ারুক বাজারে দেড়টায় এ ঘটনাটি ঘটে।

ক্ষতিগ্রস্থ ব্যবসায়ি ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়,রাত দেড়টার দিকে ওই বাজারের আল আমিন হোটেল থেকে আগুনের সুত্রপাত ঘটে। হোটেলে রক্ষিত কাঠের লাকড়িতে আগুন লেগে আশেপাশের দোকানে আগুন ছড়িয়ে পড়ে।

সংবাদ পেয়ে দ্রুত শাহরাস্তি ও হাজিগঞ্জ ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌছে প্রায় ১ ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়।

আগুনে চন্দ্র মজুমদারের পল্লী ফার্মেসী, আবুল কালাম ভুইয়ার মুদি দোকান, সহিদুল ইসলামের হার্ডওয়ার, দেলোয়ার হোসেনের ডাচ বাংলা এজেন্ট ব্যাংকিং ও পাটওয়ারি টেলিকম এবং মোস্তফা কামালের আল আমিন হোটেল ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়।

ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীরা জানান,‘তাদের অর্ধকোটি টাকার সম্পদ বিনষ্ট হয়। শাহরাস্তি ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার মোঃ জাকির হোসেন জানান, দমকলের ৪ টি ইউনিট ১ ঘন্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রনে আনে।’

ক্ষতিগ্রস্থ স্থান পরিদর্শন করেছেন উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান মোঃ কামরুজ্জামান মিন্টু ও ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারি কমিশনার (ভূমি) লিটুস লরেন্স চিরান।

প্রতিবেদক:মোঃ মাহবুব আলম
২১ ফেব্রুয়ারি,২০১৯