Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / শাহতলী কামিল মাদ্রাসার দোয়া ও ইফতার মাহফিল
sahtoli-madrasah-iftar-mahfil

শাহতলী কামিল মাদ্রাসার দোয়া ও ইফতার মাহফিল

চাঁদপুর সদর উপজেলার ঐতিহ্যবাহী শাহতলী কামিল (এম.এ) মাদরাসার গভনির্ং বডির সহ-সভাপতি সাংবাদিক সোহেল রুশদীর উদ্যোগে বুধবার (১৩ জুন) মাদরাসার শিক্ষক মিলনায়তনে দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

ইফতার মাহফিলে গভর্নিং বডি,সুধীজন ,শিক্ষকমন্ডলী ও ছাত্ররা অংশ নেন ।

মাদরাসার অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ বিলাল হোসাইন এর সভাপতিত্বে ও মাদরাসার গভর্নিং বডির শিক্ষক প্রতিনিধি সদস্য মাওলানা মিজানুর রহমান এর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন শাহতলী কামিল (এম.এ) মাদরাসার গভর্নিং বডির সহ-সভাপতি ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী।

প্রধান অতিথি শাহতলী কামিল (এম.এ) মাদরাসার গভর্নিং বডির সহ-সভাপতি ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন রমজান আতœ-শুদ্ধির মাস। এ মাসের মাধ্যমে আমরা সকল পাপ ও অন্যায় মোচন করে নিজেদের এগিয়ে নেওয়ার মাস। এই মাসে ইবাদতের মাধ্যমে আল্লাহর নৈকট্য লাভ করা যায়।

তিনি বলেন,শাহতলী কামিল মাদ্রাসাটি শতবছরের ঐতিহ্যবাহী মাদ্রাসা । এ মাদ্রাসার একটি সুনাম রয়েছে সারাদেশে । আমরা গভনির্ং বডি চাওয়া হচ্ছে সাফল্যজনক ফলাফল । আশা করবো নবাগত অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ বিলাল হোসাইনের নেতৃত্বে অভিজ্ঞ ও দক্ষ শিক্ষক মন্ডলীর নেতৃত্বে মাদ্রাসা ফলাফল আরো ভালো হবে ,সাফল্যজনক হবে । যাতে আমরা গভনির্ং বডি গর্ব করতে পারি । যত ধরনের সহযোগিতার প্রয়োজন আমরা গভনির্ং বডির পক্ষ থেকে করবো । এ ছাড়াও মাদ্রাসার অবকাঠোমোগত উন্নয়ন ধারাবাহিকভাবে করা হবে ।

দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জিলানী চিশতী কলেজের অধ্যক্ষ মো: হারুন-অর রশিদ, শাহতলী কামিল মাদরাসার গভর্নিং বডির দাতা সদস্য হাফেজ মাওলানা জাকির হোসাইন তপদার, মাদরাসার ২য় মুহাদ্দেস মাওলানা আখতার হোসাইন ।

শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন মো: আবদুল্লাহ শাকুর।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন মাদরাসার গভর্নিং বডির শিক্ষক প্রতিনিধি সদস্য মাওলানা মো: আব্দুল হালিম গাজী ও নাতে রাসূল পাঠ করেন আরবী প্রভাষক মাওলানা আব্দুল মান্নান।

করেসপন্ডেন্ট

Leave a Reply