Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / শাহতলীতে অসহায়দের মাঝে প্রভাতের শীতবস্ত্র বিতরণ
অসহায়দের

শাহতলীতে অসহায়দের মাঝে প্রভাতের শীতবস্ত্র বিতরণ

অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষের মাঝে শীতকে উষ্ণ করে তুলতে ‘উষ্ণতার পরশ’-২০২১ শীর্ষক শীতবস্ত্র বিতরণ কর্মসূচি পালিত হয়েছে। ২৭ ডিসেম্বর সোমবার সকালে চাঁদপুর সদর উপজেলার শাহতলী জিলানী চিশতী কলেজ সভা কক্ষে প্রভাত সমাজকল্যাণ সংস্থা, চাঁদপুর শাখার আয়োজনে সুবিধাবঞ্চিত মানুষের মাঝে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।

প্রভাত চাঁদপুর শাখার সহ সভাপতি মোঃ জুয়েল হাজীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ মাসুদ হোসেনের পরিচালনায় উক্ত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক এবং প্রভাত চাঁদপুর শাখার উপদেষ্টা সোহেল রুশদী।

তিনি বলেন, সংগঠনটির সদস্যরা নিরলসভাবে মানুষের সেবায় নিবেদিত ভাবে কাজ করে আসছে। রক্ত দানের ক্ষেত্রে তাদের ভূমিকা অনেক রয়েছে। করোনাকালে চাঁদপুরে বিনামূল্যে অক্সিজেন সরবরাহ করে দৃষ্টান্ত স্থাপন করেছে সংগঠনটি। এ কঠিন সময়ে প্রভাত সমাজকল্যান সংস্থার সদস্যদের কাজ সত্যিই প্রশংসনীয়। সরকারী নিবন্ধনকৃত এই সংগঠনটির কার্যক্রম সকল স্থানে ছড়িয়ে যাচ্ছে। এ সংগঠনকে তারা মনোপ্রানে ভালোবাসে। যে প্রতিষ্ঠানে ভালোবাসে সে প্রতিষ্ঠান এগিয়ে যাচ্ছে। আমি বলি এটা আমাদের প্রাউড। মানুষের সেবা করা এর মত মহৎ কাজ আর দ্বিতীয় কিছু নেই। আগামীদিনে আমি প্রভাতের পাশে থাকব। আমি প্রভাত সমাজকল্যান সংস্থার কল্যানে কাজ করবো ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকা পাশে থাকবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জিলানী চিশতী কলেজের অধ্যক্ষ মো: হারুন-অর রশিদ, জিলানী চিশতী উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো: সাহাদাৎ হোসেন, ২৯নং উত্তর শাহতলী যোবাইদা বালক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: আবুল কালাম আজাদ, সহকারি শিক্ষক মো: দিদার হোসেন মিজি।

এসময় উপস্থিত ছিলেন, ৪নং শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামীলীগের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এবং ৪নং ওয়ার্ডের মেম্বার মো: সফিক কারী, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো: সোহেল কারী, প্রভাত চাঁদপুর শাখার ত্রাণ ও দুর্যোগ সম্পাদক জালালউদ্দিন বেপারী, সদস্য মাসুদ হোসেন, হাসান পাটোয়ারী, আল-আমিন, মোহাম্মদ রাসেল, মোঃ- রেজাউল করিম, মোঃ- শাহেদ হোসেন প্রমূখ।

প্রভাত চাঁদপুর শাখার সদস্য মোঃ রাসেল এর কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে শুরু হওয়া অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন প্রভাত চাঁদপুর শাখার যুগ্ম সাধারণ সম্পাদক মিনহাজুল ইসলাম নোবেল।

স্টাফ করেসপন্ডেট,২৭ ডিসেম্বর ২০২১