Home / বিনোদন / শাকিব-অপুর বৈবাহিক সম্পর্কের চূড়ান্ত ইতি ঘটছে আজ!
শাকিব-অপুর বৈবাহিক সম্পর্কের চূড়ান্ত ইতি ঘটছে আজ!

শাকিব-অপুর বৈবাহিক সম্পর্কের চূড়ান্ত ইতি ঘটছে আজ!

শেষ হয়ে যাচ্ছে তিনটি মাস। আর এর মাধ্যমে শাকিব খানের সঙ্গে অপু বিশ্বাসের চূড়ান্ত বিচ্ছেদ হয়ে যাচ্ছে আজ। সে সূত্রে এ দুই তারকার বৈবাহিক সম্পর্কের ইতি ঘটছে। আজ তাদের ডিভোর্স প্রক্রিয়ার আনুষ্ঠানিকতা শেষ হয়ে যাবে। গত বছরের ২২শে নভেম্বর শাকিব কর্তৃক অপুকে ডিভোর্স লেটার পাঠানো হয়। এরপর গেল তিন মাস সময়ে তাদের দুজনকে এক করতে বেশ কজন সহশিল্পী-শুভাকাঙ্ক্ষী এগিয়ে এসেছিলেন।

ঢাকা উত্তর সিটি করপোরেশনও সমঝোতা বৈঠকের আয়োজন করেছিল। কিন্তু তাতে কাজ হয়নি। তাদের এক করা যায়নি। হিসাব অনুযায়ী ডিভোর্স লেটার পাঠানোর তিন মাস পূর্ণ হওয়ায় তাদের আনুষ্ঠানিক বিচ্ছেদ ঘটছে। উল্লেখ্য, ২০০৮ সালের ১৮ই এপ্রিল বিয়ের বন্ধনে আবদ্ধ হন ঢাকাই ছবির হিট জুটি শাকিব খান ও অপু বিশ্বাস। ২০১৬ সালের ২৭শে সেপ্টেম্বর জন্ম হয় তাদের সন্তান আব্রাম খান জয়ের। দীর্ঘদিন এসব খবর অপ্রকাশিত থাকে।

গত বছরের এপ্রিলে একটি টিভি চ্যানেলের লাইভে এসে বিয়ের খবর ফাঁস করেন অপু বিশ্বাস। সন্তানকেও সবার সামনে নিয়ে আসেন সে সময়। এরপর অবশ্য বেশ কিছুদিন শাকিব ও অপুকে একসঙ্গে দেখা গেছে। তবে বেশি দিন তারা এক থাকেননি। বিভিন্ন বিষয় নিয়ে মতবিরোধ তৈরি হয় দুজনের। সেসব মিডিয়াতে নিয়মিতই প্রকাশ পায়। তারই পরিপ্রেক্ষিতে শাকিব খান তিন মাস আগে ডিভোর্স নোটিশ পাঠান অপুর কাছে।

এরপর অপু বিভিন্নভাবে চেষ্টা করেছেন সংসার টিকিয়ে রাখতে। কিন্তু সেটা হয়নি। কারণ শাকিব চাননি সংসার আর টিকিয়ে রাখতে। শেষ পর্যন্ত অপুও জানিয়েছেন তিনি ডিভোর্স মেনে নিয়েছেন। এমনকি শাকিবকে নিয়ে নানা মন্তব্যও করেছেন তিনি। যদিও সেসব মন্তব্যের বিপরীতে শাকিব কোনো কথাই বলেননি।

নিউজ ডেস্ক
: আপডেট, বাংলাদেশ সময় ১১: ৩৫ এ.এম ২২ ফেব্রুয়ারি২০১৮বৃহস্পতিবার।
এএস.