Home / চাঁদপুর / শহীদ জাবেদ উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া
শহীদ জাবেদ উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া

শহীদ জাবেদ উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া

চাঁদপুর পৌর শহীদ জাবেদ উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণ শনিবার সকালে প্রতিষ্ঠানটির আঙিনায় অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ওমর ফারুকের সভাপতিত্বে ও সহকারি শিক্ষক সাংবাদিক কাদের পলাশ এবং দ্বীপক সরকারের উপস্থাপনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পৌরসভার সচিব আবুল কালাম ভূইয়া, জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক অ্যাড. মজিবুর রহমান ভূইয়া, সংরক্ষিত মহিলা আসনের কাউন্সিলর ফরিদা ইলিয়াছ, আয়শা রহামান, স্থানীয় শাহ আলম ভূইয়া প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে পৌর মেয়র নাছির উদ্দিন বলেন, ‘৩০ লাখ শহীদ ও ২ লাখ মা-বোনের ইজ্জতের বিনিময়ে আমরা এই বাংলাদেশটি পেয়েছি। এই বিদ্যালয়টি শহীদ জাবেদের নামে নাম রাখা হয়েছে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে বাংলাদেশ সৃষ্টি হতো না। স্বাধীনতা আন্দোলের সঠিক ইতিহাস আমাদের নতুন প্রজন্মকে জানাতে হবে।’

তিনি আরো বলেন, চাঁদপুর পৌরসভা শিক্ষার মানোন্নয়নে কাজ করে যাচ্ছে। আমি অতিতের মতো আগামি দিনেও আপনাদের সকল প্রকার সহযোগিতা করার আশ্বাস দিচ্ছি। বিনিময়ে আপনাদের কে শিক্ষার মানোন্নয়নের একটু বেশি পরিশ্রম করার অনুরোধ করছি। আমার বিশ্বাস আপনারা একটু বেশি পরিশ্রম করলেই বিদ্যালয়ের ফলাফলের যে উন্নতি তা ধরে রাখতে পারবেন।’

এসময় উপস্থিত ছিলেন জেলা মুক্তিযোদ্ধা সংসদ সহকারি কমান্ডার ব্যাংকার মহসিন পাঠান , পৌরসভার প্যানেল মেয়র হুমায়ুন কবির, শাহ আলম বেপারী, নাছির আমেদ চোকদার, পৌরসভার কর্মচারী সংসদের সভাপতি আঃ রশিদ সরদার, দলিল লেখক এমআই মমিন খানসহ বিদ্যালয়ের অন্যান্য শিক্ষক-শিক্ষীকা, ছাত্র-ছাত্রী ও অভিবাবকবৃন্দ। অতিথিদের বক্তব্য প্রদান শেষে ক্রীড়া প্রতিযোগিতার বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেয় হয়।

আশিক বিন রহিম, চীফ করেসপন্ডেন্ট

 : আপডেট ৭:২৬ পিএম, ২৭ ফেব্রুয়ারি ২০১৬, শনিবার

ডিএইচ