Home / চাঁদপুর / ‘আমাদের পবিত্র মাটিতে শহীদদের রক্ত মিশে আছে’
মেয়র নাছির
চাঁদপুর পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ (ফাইল ছবি)

‘আমাদের পবিত্র মাটিতে শহীদদের রক্ত মিশে আছে’

চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ বলেছেন, যে জাতি যত বেশি শিক্ষিত, সে জাতি তত বেশি উন্নত। আমরা চাই শিক্ষিত একটি সমাজ। ২০২৫ সালের মধ্যে আমাদের শতভাগ শিক্ষার হার নিশ্চিত করার লক্ষ্যে জননেত্রী শেখ হাসিনা কাজ করছেন। শিক্ষা ক্ষেত্রে সরকার সর্বোচ্চ বাজেট ঘোষণা করেছেন। আমাদের পবিত্র মাটিতে শহীদদের রক্ত মিশে আছে।

মঙ্গলবার (৭ মার্চ) বিকেলে চাঁদপর পৌর বালক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, শহীদদের অবদানের জন্যই আজ আমরা স্বাধীন বাংলাদেশকে পেয়েছি। তাই আপনারা যারা শিক্ষক আছেন তারা শিক্ষার্থীদের কাছে সঠিক ইতিহাস তুলে ধরেন। তাহলেই আমরা নতুন প্রজন্মকে একটি সুন্দর বাংলাদেশ উপহার দিতে পারব।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি তপন সরকারের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর চেম্বার আব কমার্সের সভাপতি সুভাষ চন্দ্র রায়, জেলা স্কাউটস কমিশনার অজয় ভৌমিক, কাউন্সিলর ডিএম শাহজাহান, অযাচক আশ্রামের অধ্যক্ষ সুখরঞ্জন বহ্মচারী, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য সুশীল সাহা।

বিদ্যালয়ের সহকারী শিক্ষক মানিক পোদ্দারের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা তাহমিনা বেগম।

আলোচনা সভা শেষে অতিথিবৃন্দ বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

সকালে ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন চাঁদপুর জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গনি পাটওয়ারী।

প্রতিবেদক-মাজহারুল ইসলাম অনিক
।। আপডটে,বাংলাদশে সময় ০৭ : ০৪ পিএম, ০৭ মার্চ ২০১৭ মঙ্গলবার

এজি/এইউ

Leave a Reply