Home / চাঁদপুর / শতাধিক মানুষকে সেহরি খাওয়ালেন রেদওয়ান খাঁন বোরহান
সেহরি

শতাধিক মানুষকে সেহরি খাওয়ালেন রেদওয়ান খাঁন বোরহান

গভীর রাতে চাঁদপুর রেলওয়ে কোর্ট স্টেশন ও বড় স্টেশন প্লাটফর্মে থাকা ভাসমান প্রান্তিক দুঃস্থ ও অসহায় প্রায় ১ শতাধিক মানুষকে পবিত্র মাহে রমজানের সেহরি বিতরণ করলেন চাঁদপুর-৩ (সদর-হাইমচর) আসনের বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব রেদওয়ান খাঁন বোরহান।

রবিবার (২৬ মার্চ) দিবাগত রাত আড়াইটার সময় বাংলাদেশ আওয়ামী মৎসজীবি লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক, সিটি নিয়ন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও জেলা আওয়ামী মস্যজীবি লীগের সভাপতি আলহাজ্ব মোঃ রেদওয়ান খাঁন বোরহান নেতাকর্মীদের সাথে নিয়ে রেলওয়ে স্টেশনগুলোতে প্রবেশ করেন। এ সময় উপস্থিত নেতৃবৃন্দ প্লাটফর্মে শুয়ে থাকা মানুষকে ডেকে ডেকে তাদের হাতে সেহরি তুলে দেন। সেহরির প্যাকেট তুলে দেয়ার সময় নেতৃবৃন্দ দুঃস্থদেরকে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সালাম দেন এবং তার জন্য দোয়া করতে বলেন।

গভীর রাতে এভাবে রেদওয়ান খাঁন বোরহানের হাত থেকে সেহরি পেয়ে খুশিতে আত্মহারা হয়ে ওঠেন অসহায় দুঃস্থ মানুষেরা। স্টেশন ছাড়াও শহরের কালিবাড়ি মোড় এলাকাসহ বিভিন্ন স্থানে থাকা ভাসমান মানুষদের মাঝে সেহরি বিতরণ করা হয়।

সেহরী বিতরণ শেষে আলহাজ্ব রেদওয়ান খাঁন বোরহান বলেন, আমরা ইতিমধ্যে লক্ষ্য করে দেখেছি ইফতারের সময় সবাই কম বেশি আয়োজন করে থাকেন। কিন্তু সেহরীতে অসহায় ও দুঃস্থ ব্যক্তিরা সেহরী খেয়ে রোজা রেখেছে কিনা তা অনেকেই জানতে চান না। সেই ওখান থেকেই আমাদের মনোভাব যে, আমরা যদি রোজাদার ব্যক্তিদের সেহরী খাইয়ে রোজা রাখার ব্যবস্থা করতে পারি তাহলে অসহায়রা প্রত্যেকেই রোজা রাখার সুযোগ পাবে। এতে সবাই সবার অবস্থান থেকে এগিয়ে আসতে হবে।

সিনিয়র স্টাফ করেসপন্ডেট, ২৭ মার্চ ২০২৩